শেবাচিম’র ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বরিশাল নিউজ।। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের (শেবাচিম) ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শুরু হয়েছে। রোববার সকাল ৮টায় অনুষ্ঠানের উদ্বোধন করেন বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের (শেবাচিম) ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান।-বরিশাল নিউজ
উদ্বোধনী অনুষ্ঠানে রয়েছে র‌্যালি ,স্মৃতিচারণ অনুষ্ঠান, আলোচনা সভা , ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
কলেজের প্রথম থেকে ৪৮তম ব্যাচের শিক্ষার্থীরা সকাল থেকেই ক্যাম্পাস মুখরিত করে তোলেন। এতে যোগ দেন এই কলেজের সাবেক শিক্ষার্থী বর্তমানে দেশের খ্যাতনামা বিশেষজ্ঞ চিকিৎসক ও শিক্ষকরা।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি ডা. টি আই এম আব্দুল্লাহ আল-ফারুক। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শরফুদ্দিন আহম্মেদ।
অনুষ্ঠানের উদ্বোধন শেষে একটি র‌্যালি মেডিকেল কলেজ ক্যাম্পাস ও বান্দরোড প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। পরে সেখানে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাট‍া হয়।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের (শেবাচিম) ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান।-বরিশাল নিউজ
বেলা ১১টায় কলেজ অডিটরিয়ামে স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজের বর্তমান অধ্যক্ষ অধ্যাপক ডা. ভাস্কার সাহার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কলেজের সাবেক শিক্ষক অধ্যাপক ডা. এএফএম আমিনুল হক।
প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি ডা. টি আই এম আব্দুল্লাহ -আল-ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবেক শিক্ষক ক্যাপ্টেন (অব.) সিরাজুল ইসলাম, ডা. হারুন উর রশীদ ও ডা. ইউসুব আলী।
অন্যান্যদের মধ্যে ছিলেন, স্থানীয় সাংগঠনিক পরিষদের আহ্বায়ক ডা. মো. ইসতিয়াক হোসেন, বরিশাল জেলা স্বাচিপের সভাপতি ডা. মু. কামরুল হাসান সেলিম, সদস্য সচিব ডা. এসএম সরোয়ার, আবাসন উপ-পরিষদের চেয়ারম্যান প্রফেসর ডা. সৈয়দ জাহিদ হোসন, আপ্যায়ন উপ-পরিষদের চেয়ারম্যান ডা. একেএম আমিনুল হক, সাংস্কৃতিক উপপরিষদের চেয়ারম্যান ডা. হাওয়া আক্তার জাহান, বরিশাল বিএমএর সাধারণ সম্পাদক ডা. মনিরুজ্জামান প্রমুখ।



from Barisal News http://ift.tt/2gchzt5

November 20, 2016 at 11:12AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top