ঢাকা, ০৬ ডিসেম্বর- সামাজিক যোগাযোগের মাধ্যম ইউটিউবে গতকাল সোমবার মুক্তি পেয়েছে আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির আইটেম গান। শফিক হাসান পরিচালিত ধূমকেতু ছবিতে ব্যবহার হয়েছে হ্যাপির এই গান। ছবিটি মুক্তি পাবে ৯ ডিসেম্বর। ধূমকেতুতে মূল ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান ও পরী মণি। আইটেম গান সম্পর্কে পরিচালক শফিক হাসান এনটিভি অনলাইনকে বলেন, হ্যাপি অনেক ভালো শিল্পী। এই গানটিতে সে অনেক ভালো করেছে। আমি যে কারণে তাকে নিয়েছিলাম, সেটা এই গানের মাধ্যমে পেয়েছি। আইটেম গানে হ্যাপিকেই কেন নেওয়া হয়েছিলজানতে চাইলে পরিচালক বলেন, তার সঙ্গে আমার পরিচয় শুটিংয়ের আরো আগে থেকে। চলনে-বলনে অনেক মার্জিত একটা মানুষ। আমিও চাইছিলাম, আমার ছবিটার আইটেম গানটিকে আমি সুন্দরভাবে উপস্থাপন করব। যা চেয়েছি, হ্যাপির কাছ থেকে আমরা তা পেয়েছি। ছবিতে আইটেম গান কতটা প্রাসঙ্গিকজানতে চাইলে শফিক বলেন, আমি আসলে গল্পের ভেতর দিয়ে এই আইটেম গানটা করেছি। গল্পে দেখা যাবে যে, ছবির নায়ক একটি বারে যাবে। আড়াল থেকে নায়কের শ্বশুর দেখছে, নায়ক কী করে। এ রকম একটি দৃশ্যে আইটেম গান করেছি। সেখানে হ্যাপি আছে, আবার নায়িকা পরী মণিও আছে। ২০১৫ সালের জুলাইতে দুদিন বিএফডিসির ২ নম্বর ফ্লোরে আইটেম গানের শুটিংটি হয়। ছবির সংগীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ুন। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি ও ভারতের জোজো। এই ছবিতে আরো অভিনয় করেছেন অমিত হাসান, দিতি, আলী রাজ প্রমুখ।



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2g4EEh2
December 06, 2016 at 06:41PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top