ইউপি ফোরাম জেলা শাখার মতবিনিময় সভায় আবু তাহের

নিজস্ব প্রতিবেদক ● বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) কুমিল্লা জেলা শাখার সম্মেলন প্রস্তুতিকল্পে এক মতবিনিময় সভা বৃহস্পতিবার কুমিল্লা টাউন হল মিলনায়তনের মুক্তিযোদ্ধা কর্ণারে অনুষ্ঠিত হয়। ওই সভায় উপস্থিত হয়ে কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও সাবেক নৌবাহিনীর প্রধান রিয়ার এডমিরাল আবু তাহের ইউপি চেয়ারম্যান-মেম্বারদের নিকট ভোট চান।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে আবু তাহের বলেন, তাই আমি নির্বাচিত হলে অবকাঠামো উন্নয়নের ছেয়ে শিক্ষা ব্যবস্থার উন্নয়নকে অধিক গুরুত্ব দেব। বিশেষ করে প্রাথমিক শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে সময়োপযোগী পদক্ষেপ নেব । এছাড়া কুমিল্লার উন্নয়নকে গতিশীল করার পাশাপাশি কুমিল্লার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ করব।

বৃহস্পতিবার বেলা ১১ টায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কুমিল্লা জেলা শাখার সভাপতি ও আমড়াতলী ইউপি চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকের সভাপতিত্বে সংগঠনের সম্মেলন প্রস্তুতিকল্পে আয়োজিত মত বিনিময় সভায় অনান্যর মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারী ও দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ,কেন্দ্রিয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক জগন্নাথপুর ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন,বুড়িচং ষোলনল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ,দাউদকান্দি ইউপি চেয়ারম্যান আবদুস ছালাম,চান্দিনা মাইজখার ইউপি চেয়ারম্যান মো.সেলিম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ স্থানীয় সরকার প্রাচীনতম সংগঠন ইউনিয়ন পরিষদ। জনপ্রশাসনের তৃণমুলের এ পরিষদেও মাধ্যমে মাঠ পর্যায়ের প্রকল্প সহ বিভিন্ন উন্নয়ন কাজ সমূহ বাস্তবায়ন হয়ে থাকে। যুগে যুগে বিভিন্ন সরকারী দপ্তর ও প্রতিষ্ঠানে পদ পদবী ও অধিকার পরিবর্তন হলেও সরকারের তৃর্ণমুলের কাজ বাস্তবায়ন কারী এই পরিষদেও চেয়ারম্যান মেম্বারদেও কোন পরিবর্তন আসেনি। বর্তমান সরকার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়তে তৃণমূলের উন্নয়নের হাতিয়ার ইউপি মেম্বার চেয়ারম্যাদেও ন্যায্য  দাবী বাস্তবায়নের ও মর্যাদা প্রতিষ্ঠায় সাংগঠনিক কার্যক্রম জোরদার করার আহবান জানান।

সবার শেষভাগে কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাবেক নৌবাহিনীর প্রধান রিয়ার এডমিরাল আবু তাহের সভায় উপস্থিত হন। এসময় তিনি চেয়ারম্যান-মেম্বারদের নিকট ভোট চেয়ে বক্তব্য রাখেন। নির্বাচিত হয়ে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন।

The post ইউপি ফোরাম জেলা শাখার মতবিনিময় সভায় আবু তাহের appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2hgxICO

December 22, 2016 at 08:39PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top