বিশ্বনাথে বিরামহীন প্রচারণায় নিখোঁজ ইলিয়াসের একান্ত সচিব ময়নুল

15665411_318188451907906_2386222197118729578_n

মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি :: ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচন-১৬’কে সিলেট জেলার ৯নং (বিশ্বনাথ উপজেলা) ওয়ার্ডের সদস্য (মেম্বার) পদপ্রার্থী সিলেট জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর একান্ত সচিব ময়নুল হক তার নির্বাচনী এলাকার ভোটারদের সঙ্গে বিরামহীন প্রচার-প্রচারণায় ব্যস্থ রয়েছেন।

প্রতিক বরাদ্ধ পাওয়ার পর তিনি ওয়ার্ডের প্রত্যেক ভোটারের বাড়িতে বাড়িতে গিয়ে তার নির্বাচনী প্রতিক ‘হাতি’র লিফলেট পৌঁছিয়ে দিয়েছেন। এসময় ভোটারদের কাছে তিনি ব্যক্ত করেছেন তার নিজের নির্বাচনী চিন্তা-ভাবনার কথা। নির্বাচিত হলে কিভাবে ঢেলে সাজাবেন নিজের নির্বাচনী এলাক। এতে নিজের নির্বাচনী এলাকার ভোটারদের কাছ থেকে পেয়েছেন স্বতঃস্ফূর্ত সাড়া। এলাকার উন্নয়নে এলাকার জনপ্রতিনিধিরা ভোটের দিন নিজেদের ভোট দিয়ে তাকে (ময়নুল) এলাকার উন্নয়নের স্বার্থে নির্বাচিত করবেন বলেও আশ্বাস প্রদান করেছেন অনেক ভোটার ও ওয়ার্ডবাসী।

এদিকে,ময়নুল হককে ইলিয়াসপত্নী লুনার ব্যক্তিগত ভাবে সমর্থন জানিয়েছেন বলে জানাগেছে। জেলা পরিষদ নির্বাচনে ৯নং বিশ্বনাথ ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সাবেক একান্ত সহকারী, সিলেট জেলা বিএনপি ও জেলা ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক মইনুল হককে ব্যক্তিগত সমর্থন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনা ।

বিষয়টি নিশ্চিত করে লুনা জানান, বিএনপি যেহেতু আনুষ্ঠানিকভাবে জেলা পরিষদ নির্বাচনে অংশ নিচ্ছে না, তাই সিলেটের বিশ্বনাথ ওয়ার্ডে সদস্যপ্রার্থী জননেতা এম. ইলিয়াস আলীর একান্ত সহকারী মইনুল হককেই আমি ব্যক্তিগতভাবে সমর্থন দিয়েছি।

এব্যাপারে ইলিয়াসপত্নী তাহসিনা রুশদি লুনা (ভাবি) সমর্থন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে মইনুল হক বলেন, এটা আমার জন্যে বিশাল এক প্রাপ্তি। আশা করি জেলা পরিষদ নির্বাচনের দিন এভাবে সম্মানিত জনপ্রতিনিধিরা ভোট প্রদানের মাধ্যমে আমার প্রতি তাদের ভালবাসার প্রতিফলন ঘটাবেন।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2i5izkY

December 25, 2016 at 08:14PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top