অপহৃত ২ ব্যবসায়ী কুমিল্লায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ● ঢাকার বাড্ডা ও পল্টন থেকে ১০ লাখ টাকা মুক্তিপণ আদায়ের জন্য অপহৃত ২ ব্যবসায়ীকে কুমিল্লা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় অস্ত্রসহ অপহরণকারী চক্রের প্রধান রানাকে গ্রেফতার করা হয়।

বুধবার গভীর রাতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি দল অভিযান চালিয়ে জেলার বুড়িচং উপজেলার জিয়াপুর গ্রাম থেকে অপহৃত আশরাফুজ্জামান ও ইউফসুফ নামের দুই জনকে উদ্ধার করে।

কুমিল্লাস্থ র‌্যাবের কার্যালয়ে বৃহস্পতিবার বিকালে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা কায়জার জানান, গত ১১ ডিসেম্বর ঢাকার বাড্ডা ওভার ব্রিজের নিচ থেকে অস্ত্রের মুখে অপহরণকারীরা আশরাফুজ্জামান (৩১) এবং নয়া পল্টন মোড় থেকে ইউফসুফ (২৮) নামের ২ ব্যবসায়ীকে অপহরণ করে জেলার বুড়িচং উপজেলার জিয়াপুর গ্রামে সন্ত্রাসী তোফায়েল ওরফে রানার বাড়িতে নিয়ে আসে।

সেখানে তাদের আটকে রেখে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরে অপহৃতের আত্মীয়রা বিকাশের মাধ্যমে আড়াই লাখ টাকা পরিশোধ করলেও অবশিষ্ট টাকার জন্য তাদের উপর নির্যাতন চালানো হয়।

বুধবার গভীর রাতে র‌্যাবের অভিযানে অপহৃত দুই ব্যক্তিকে উদ্ধারসহ সন্ত্রাসী রানাকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার আস্তানা থেকে একটি পিস্তল ও ৮টি চাপাতি উদ্ধার করা হয়। গ্রেফতার রানা বুড়িচং উপজেলার জিয়াপুর গ্রামের হারুন অর রশীদের ছেলে।

একই রাতে র‌্যাবের অপর একটি অভিযানে নগরীর টমছম ব্রিজ পোস্ট অফিস কলোনি এলাকা থেকে সন্ত্রাসীদের অস্ত্র বিক্রির সময় ১টি গুলি ভর্তি রিভলবার, ১টি এলজিসহ ২ অস্ত্রধারীকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন, জেলার দেবিদ্বারের বিপ্লব চন্দ্র দাস (২২) এবং সদর দক্ষিণ উপজেলার সাজ্জাদ হোসেন। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা করেছে র‌্যাব।

The post অপহৃত ২ ব্যবসায়ী কুমিল্লায় উদ্ধার appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2gFrVSc

December 15, 2016 at 10:40PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top