বরুড়ায় বাসাবাড়িতে দেহ ব্যবসা; পতিতা ও খদ্দের আটক

নিজস্ব প্রতিবেদক ● বরুড়ায় দেহ ব্যবসার অভিযোগে বাসা বাড়ি থেকে পতিতা ও খদ্দের আটক করেছে পুলিশ। পুলিশ সুত্রে জানা যায়, বরুড়া পৌরসভার পুরান কাদবার বাসিন্দা মো. তুতা মিয়ার ছেলে মো. সোহেল (৩০) দীর্ঘদিন প্রবাসে কাটিয়ে দেশে ফিরে আসেন।

স্থানীয় লোকজনের অভিযোগ সোহেল ও তার স্ত্রী দীর্ঘদিন অসামাজিক কাজে লিপ্ত ছিলো। নিজ গ্রামে ৩ তলা বিশিষ্ট ভবন তৈরী করে তার আপন ভগ্নিপতি। ভগ্নিপতি দীর্ঘদিন প্রবাসে থাকার সুবাধে বাড়ী ভাড়া দেওয়া ও সকল দায় দায়িত্ব পেয়ে যান সোহেল।

এ সুযোগ কাজে লাগিয়ে বাসা ভাড়া দেওয়ার নামে ভগ্নিপতির বাসায় চালানো হতো দেহ ব্যবসা। এ নিয়ে এলাকায় চলছিল কানা ঘুষা। কিন্তু এসব অবৈধ কর্মকাকান্ড ধরতে প্রমাণের অপেক্ষায় ছিল এলাকাবাসী। আত্মীয় পরিচয়ে বিভিন্ন এলাকা থেকে মেয়ে নিয়ে এসে অবৈধ দেহ ব্যবসা চালিয়ে আসছিল তারা।

ঘটনার দিন বুধবার বিকেলে তার বাসায় অপরিচিত ১ জন মেয়েকে ঢুকতে দেখে এলাকাবাসী। পরে স্থানীয় লোকজন পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘিরে ফেলে ওই বাসা। তারপর ওই বাসা থেকে ৪ পতিতা ও ৩ খদ্দেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- বরুড়া জিনসার গ্রামের লিটন মিয়া (৩২), বরুড়া পাঠান পাড়ার আবুল খায়ের (৩০) লতিপুরের হুমায়ূন আহমদ(২৮), বুড়িচংয়ের হাসিনা আক্তার (২৬) জ্বিনসারের হুসনেয়ারা বেগম (২৫), বরুড়ার নাজমা আক্তার (২৫) লতিপুরের কুহিনুর আক্তার (২৬)।

আটকের ঘটনা জানা জানি হওয়ার পর থেকে সোহেল ও তার স্ত্রী আত্মগোপনে আছে। এবিষয়ে জানতে চাইলে বরুড়া থানার ওসি আসলাম শিকদার বলেন, আটকৃতদের কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

The post বরুড়ায় বাসাবাড়িতে দেহ ব্যবসা; পতিতা ও খদ্দের আটক appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2gdhTHy

December 08, 2016 at 11:09AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top