বিজয় দিবস সম্মাননা পদক পেলেন মো. শাহ আলম

নিজস্ব প্রতিবেদক ● মাধ্যমিক ও উচ্চ শিক্ষা কুমিল্লা অঞ্চলের সাবেক উপ-পরিচালক (কলেজ) এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের বর্তমান উপ-পরিচালক (উপসচিব) মো. শাহ্ আলম মহান বিজয় দিবস সম্মাননা পদক-২০১৬ পেয়েছেন।

গত ২১ ডিসেম্বর রাজধানী ঢাকার শিল্পকলা একাডেমিতে ‘আমরা কুড়ি’ সংগঠনের পক্ষ থেকে সফল শিক্ষাবিদ ও সমাজ সেবক হিসেবে মো. শাহ্ আলম কে ওই সম্মাননা দেওয়া হয়। সম্মাননা পদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। এর আগে উপসচিব মো: শাহ আলম গত বছরের ২৪ নভেম্বর সফল শিক্ষাবিদ ও সমাজসেবক হিসাবে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ মওলানা আবদুল হামিদ খান ভাসানী পদক-২০১৬ অর্জণ করেন।

বিসিএস শিক্ষা ক্যাডারের ব্যবস্থাপনা বিষয়ের সহযোগী অধ্যাপক মো: শাহ আলম গত বছরের মার্চ মাসে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক (কলেজ) পদে যোগদান করেন। উপসচিব পদে পদোন্নতি পেয়ে ২৭ নভেম্বর ২০১৬ তে জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান করেন এবং বর্তমানে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

The post বিজয় দিবস সম্মাননা পদক পেলেন মো. শাহ আলম appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2j0IRnN

January 03, 2017 at 10:12PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top