স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু

চান্দিনা প্রতিনিধি ● চান্দিনায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে গাড়ির চাকায় পিস্ট হয়ে সুমী আক্তার (২২) নামে এক নারীর মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা মৎস্য খামার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুমী আক্তার লক্ষীপুর জেলার রামগতি উপজেলার সুইখাগ্রাম এলাকার আলাউদ্দিন মিয়ার স্ত্রী। এ ঘটনায় তার ছেলে প্রান্ত (৬) আহত হয়।

প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম জানান, প্রিজম বাংলাদেশ দাউদকান্দি উপজেলা শাখার ম্যানেজার আলাউদ্দিন তার পরিবার নিয়ে দাউদকান্দিতে বসবাস করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় স্ত্রী-সন্তানকে সাথে নিয়ে মটোরসাইকেল যোগে নিজ বাড়ি রামগতির উদ্দেশ্যে রওয়ানা করে। তারা সন্ধ্যা ৭টার দিকে চান্দিনা মৎস্য খামারের সামনে আসলে মোটরসাইকেলের পিছনে থাকা সুমী ও তার ছেলে হঠাৎ পড়ে যায়। তাদের পিছনে থাকা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই সুমীর মৃত্যু ঘটে। আর শিশু সন্তানটি রাস্তার পাশে পড়ায় কোন রকমে বেঁচে যায়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) আব্দুল্লাহ জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বামী এনজিও কর্মকর্তা আলাউদ্দিন স্ত্রীকে হারিয়ে জ্ঞান শূণ্য অবস্থায় আছে।

The post স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2jjuqeb

January 26, 2017 at 11:19PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top