”কুবিতে অনুষ্ঠিত হলো ইউসি ব্রাউজার অ্যাক্টিভেশন ক্যাম্প”

নাহিদ ইকবাল ● কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি ও ইউসি ব্রাউজার ইউনিট কুবি, যৌথ সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে ইউসি ব্রাউজার অ্যাক্টিভেশন ক্যাম্প। বুধবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে তথ্য প্রযুক্তির বিভিন্ন দিক নিয়ে সাধারণ শিক্ষার্থীদের মাঝে সচেতনতা তৈরি এবং ইউসি ব্রাউজারের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী আরিফুল ইসলাম বলেন, “এই ধরণের অনুষ্ঠান হলে আমরা তথ্য প্রযুক্তির আপডেট বিষয়গুলো জানতে পারি।”

কুবি ইউসি ব্রাউজারের অ্যাম্বাসেডর উম্মে কুলসুম তন্নি বলেন, “সাধারণ শিক্ষার্থীদের মাঝে ইউসি ব্রাউজারের পক্ষ থেকে চাবির রিং, ব্যাচ, স্টিকার ও টি-শার্ট বিতরণ করা হয়। এছাড়া যারা সেলফি আপলোড করেছে হ্যাশ(#) ট্যাগ দিয়ে, তাদের মাঝ থেকে সর্বোচ্চ লাইক যার ছবিতে পারবে তকে উপহার হিসেবে দেয়া হবে একটি স্মার্টফোন । আমরা চেষ্টা করছি যত তাড়াতাড়ি সম্ভব ইউসি মিটআপ এবং ক্যারিয়ার নিয়ে প্রোগাম করার।”

বিশ্ববিদ্যালয়ের আইটি সোসাইটির আহবায়ক কমিটির সদস্য ফাহমিদ হাসান অনিক বলেন, “ইউসি ব্রাউজারকে ধন্যবাদ আমাদের ক্যাম্পাসে অনুষ্ঠান করার জন্য। বিশ্ববিদ্যালয়ের আইটি সোসাইটি সবসময় প্রস্তুত আইটি সম্পর্কিত প্রোগামে সহযোগিতা করার জন্য। আমরা আহবান করবো অন্যান্য প্রতিষ্ঠানকে আমাদের ক্যাম্পাসে প্রোগাম করার জন্য।”

The post ”কুবিতে অনুষ্ঠিত হলো ইউসি ব্রাউজার অ্যাক্টিভেশন ক্যাম্প” appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2inQp6I

January 12, 2017 at 07:49PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top