মুম্বাই, ১৬ জানুয়ারি- গতবছর থেকেই শোনা যাচ্ছিল, গোপনে প্রেম করছেন বলিউড নায়িকা সোনম কাপুর। নতুন বছরের পার্টিতেও একজন সুদর্শন পুরুষের সঙ্গে ছবিতে দেখা যায় অভিনেত্রীকে। এতদিন প্রকাশ্যে স্বীকার না করলেও এবার নিজেই নিজের প্রেমের ব্যাপারে মুখ খুললেন। লন্ডনের এক ব্যবসায়ীর সঙ্গে সোনম প্রেম করছেন, কফি উইথ করণ শোতে নিজেই জানালেন এই খবর। সোনমের প্রেমিকের নাম আনন্দ আহুজা। তিনি লন্ডনের একজন বিশিষ্ট ব্যবসায়ী। অভিনেত্রীর ঘনিষ্ঠমহলের খবর, প্রায় দুবছর ধরে নাকি তাদের মধ্যে সম্পর্ক আছে। কিন্তু ঘুণাক্ষরেও কেউ কিছু জানতে পারেনি। তবে গত কয়েকমাস ধরে তাদের একাধিক জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছিল। পারিবারিক অনুষ্ঠান থেকে সবজায়গাতেই তাদের একসঙ্গে ছবি দেখা গেছে। অবশ্য সোনম বা আনন্দ, কেউ সম্পর্কের কথা স্বীকার করেননি এতদিন। কফি উইথ করণ শো-তে করণ জোহর সোনমকে তার প্রেমের জীবন নিয়ে প্রশ্ন করেন। উত্তরে সোনম বলেন, আমি এক ব্যবয়াসীর সঙ্গে প্রেম করছি। কিন্তু আমি আমার ব্যক্তিগত জীবন আলোচনা করি না। আমি এ নিয়ে কথা বলতেও চাই না। কারণ, আমার মনে হয় এটি নিতান্তই ব্যক্তিগত। আনন্দ আহুজা ও সোনম কাপুরের সম্পর্কের কথা এখন অবশ্য ওপেন সিক্রেট। বলিউড থেকে সিনেমাপ্রেমী, সবাই প্রায় জানে তাদের কথা। এমনকি একসঙ্গে দেশের বাইরেও ছুটি কাটিয়ে এসেছিলেন সোনম ও আনন্দ। সূত্র- ডেকান ক্রনিকলস আর/১০:১৪/১৬ জানুয়ারি



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2joFL0E
January 17, 2017 at 04:25AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top