শৈলকুপায় এবার আধিপত্য বিস্তারে কুপিয়ে জখম করল আ’লীগ কর্মীকে !


ঝিনাইদহের শৈলকুপায় রাজনৈতিক আধিপত্য বিস্তারের জের ধরে আজিজুল হক (৪০) নামের এক আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে নিজ দলের প্রতিপক্ষরা। উপজেলার পান্টি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তাকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত আজিজুল শৈলকুপার কাচেরকোল গ্রামের মৃত ফিরোজ উদ্দিনের ছেলে।

আহত আজিজুলের ছোট ভাই রতন মিয়া জানান, শনিব্র বিকালে শৈলকুপার পান্টি বাজার থেকে কচুয়ার নিজ বাড়িতে ফিরছিলেন আজিজুল হক। পথিমধ্যে সাবেক চেয়ারম্যান টুটুলের বাড়ির সামনে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মামুন চেয়ারম্যান এবং তার সহযোগী স্বপন, ইয়াছিন কাজীসহ কয়েকজন ক্যাডার আজিজুল হকের বাম হাত কুপিয়ে ও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। গত ইউপি নির্বাচনের সময় দ্বন্দের জেরেই চেয়ারম্যান এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে শৈলকুপার কাচেরকোল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সালাউদ্দিন জোয়ারদার মামুন জানান, আজিজুলের উপর হামলার ঘটনায় আমি বা আমার কোন সমর্থক জড়িত না। আজিজুলের উপর হামলা করেছে কাচেরকোল গ্রামের স্বপন নামের এক ব্যক্তি। তারা দু-জনই আওয়ামীলীগ কর্মী। ইউপি নির্বাচনের সময় তাদের ভিতর ঝামেলা তৈরি হয়েছিল এরই জেরে এ ঘটনা ঘটেছে। তিনি আরো জানান, এ ঘটনার পর আজিজুলের ভাই এবং তার লোকজন স্বপন সহ কয়েকজনের বাড়িতে হামলা করে ভাংচুর, লুটপাট করেছে।

শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শণ করেছি। কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি, তবে স্থানীয়রা জানিয়েছে যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের মুখ ঢাকা ছিল। ওসি আরো জানান, ঘটনার পর উভয়পক্ষের লোকজন বড় ধরনের সংঘর্ষের প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু পুলিশ গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

তবে অন্য একটি সূত্র জানিয়েছে গত ইউপি নির্বাচনের আগে আজিজুল হক সহ কয়েকজন চেয়ারম্যান সালাউদ্দিন জোয়ারদার মামুনের উপর হামলা করে তাকে পিটিয়ে আহত করেছিল। এরই জের ধরে মামুন চেয়ারম্যান ও তার সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফাল্গুনী রানী সাহা জানান, আহত আজিজুলের বাম হাতে গুরুতর আঘাত রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালের রেফার্ড করা হয়েছে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2iuyV62

January 09, 2017 at 04:05PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top