মেনাকো, ১৬ ফেব্রুয়ারি- জাম্যাইকান স্প্রিন্ট গ্রেট উসাইন বোল্ট বলেছেন, ২০১৭ সালে অ্যাথলেটিকস থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নিয়ে তার কোন আক্ষেপ নেই কেননা তার যতগুলো লক্ষ্য ছিল তার সবকিছুই অর্জন ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। আগস্টে লন্ডনে অনুষ্ঠিতব্য বিশ্ব চ্যাম্পিয়নশিপ শেষে বোল্ট তার বুটজোড়া তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। আর এরপরই তার বর্ণাঢ্য ক্রীড়া জীবনের পর্দা নেমে আসবে। মেনাকোতে লওরাস ওয়ার্ল্ড স্পোর্টসের পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের লাল গালিচাতে তিনি রয়টার্সের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন। বোল্ট বলেন, এই খেলা থেকে আমি যা কিছু করতে চেয়েছি তার সবকিচুই আমি শেষ করেছি। সাবেক মার্কিন দৌড়বিদ মাইকেল জনসনকেও আমি এই প্রশ্ন করেছিলাম যে আপনি আপনার ফর্মের সর্বোচ্চ অবস্থানে থাকা অবস্থায় কেন অবসরে গেছিলেন? সেও আমাকে একই উত্তর দিয়েছিলেন যে খেলা থেকে যা কিছু অর্জন করতে চেয়েছিলেন তার সবই তার অর্জন হয়ে গেছে তাই এই খেলাটায় থাকার আর কোন মানে নেই।আমি এখন বুঝি তিনি কি বোঝাতে চেয়েছিলেন তখন। লওরাস ওয়ার্ল্ড স্পোর্টস অ্যাওয়ার্ডে ৩০ বছর বয়সী বোল্ট ওয়ার্ল্ড স্পোটর্সম্যান অব দ্যা ইয়ার পুরষ্কারের জন্য মনোনীত হয়েছেন। তার সঙ্গে এই ক্যাটাগরিতে আরো আছেন স্প্রিন্টার মো ফারহ ও টেনিস খেলোয়ার এন্ডি মারে। এফ/০৯:৩২/১৬ ফেব্রুয়ারি



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2ljPeYa
February 16, 2017 at 03:48PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top