ডার্বির টিকিটের চাহিদায় হঠাত্ই ভাটার টান

উত্তরবঙ্গ সংবাদ পোর্টাল, শিলিগুড়িঃ রবিবার কাঞ্চনজঙ্ঘা ক্রীড়াঙ্গনে আই লিগ ডার্বি। তার জন্য শুক্রবারই শহরে চলে এসেছে দুই প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। অথচ সেদিনই কিনা হঠাত্ত্ টিকিটের চাহিদায় ভাটার টান!

বৃহস্পতিবার, টিকিট বিক্রির প্রথম দিন কাঞ্চনজঙ্ঘা ক্রীড়াঙ্গনের কাউন্টার থেকে আড়াই হাজার টিকিট বিক্রি হয়েছে। টিকিটের জন্য ফুটবলপ্রেমীরা লাইন দিয়েছেন সেই সকাল থেকে। শুক্রবার একেবারে বদলে যাওয়া চিত্র। নির্ধারিত সময়ের অনেক আগেই কাউন্টার খাঁ খাঁ করতে থাকে। কুল্যে বিক্রি হয়েছে ২২০০টিকিট।

ক্রীড়া কর্মকর্তাদের মতে, টিকিটের চাহিদায় এই আশ্চর্য ভাটার টানের নেপথ্যে রয়েছে বৃহস্পতিবারের টিকিট বিতর্ক। সেদিন মোহনবাগানের নাম টিকিটে ভুল ছিল। পরে জানানো হয়, সেই টিকিট বদলে নিতে হবে। শুক্রবারও টিকিট কিনলে একই ভোগান্তিতে পড়তে হবে কিনা সেই আশঙ্কা থেকেই ফুটবলপ্রেমীরা কাউন্টারের সামনে ভিড় করেননি বলেই ক্রীড়া কর্মকর্তারা মনে করেন। তাদের আরও বিশ্বাস, শনিবার ছবিটা আবার বদলে যাবে। তাছাড়া শুক্রবার যারা সংশোধিত টিকিট নিতে এসেছিলেন, তাদের সে অর্থে বেগ পেতে হয়নি। এই বিষয়টিও ফুটবলপ্রেমীদের আশ্বস্ত করবে বলে ক্রীড়া কর্মকর্তারা মনে করছেন।



from Uttarbanga Sambad http://ift.tt/2kQy2H2

February 10, 2017 at 11:06PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top