নাটকীয় জয় ম্যান সিটির, জিতল অ্যাটলেটিকো

উত্তরবঙ্গ সংবাদ পোর্টাল, ম্যাঞ্চেস্টারঃ চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে মোনাকোকে ৫-৩ গোলে হারিয়ে নাটকীয় জয় তুলে নিল ম্যাঞ্চেস্টার সিটি। অন্যদিকে, বেয়ার্ন লেভারকুসেনকে ৪-২ গোলে উড়িয়ে শেষ আটের জন্য নিজেদের এগিয়ে রাখল অ্যাটলেটিকো মাদ্রিদও।

এতিহাদ স্টেডিয়ামে ২৬ মিনিটে রহিম স্টার্লিং ম্যান সিটিকে এগিয়ে দেন। এরপর সার্জিও আগুয়েরো ৩৮ মিনিটে ব্যবধান বাড়ান। মাঝে রামাদেল ফালকাও ৩২ মিনিটে মোনাকোর হয়ে একটি ফেরান। এর ৮ মিনিট বাদে স্কোর লাইন ২-২ করেন এমবাপে লতিন। বিরতির পর ফালকাও নিজের দ্বিতীয় গোল করে মোনাকোকে আবারও এগিয়ে দেন। তবে আগুয়েরো ৭১, জন স্টোনস ৭৭ ও লেরয় সানে ৮২ মিনিটে গোল করে সিটিজেন্সদের জয় নিশ্চিত করেন।

পেপ গুয়ার্দিওলা ব্রিগেডের নাটকীয় জয়ের দিনে কোয়ার্টার ফাইনালে ওঠার রাস্তা প্রায় নিশ্চিত করে ফেলল অ্যাটলেটিকোও। তারা অ্যাওয়ে ম্যাচে ৪-২ লেভারকুসেনকে উড়িয়ে দিয়েছে। বে এরিনাতে সাউল নিগুয়েজ লা রোজাদের হয়ে খাতা খোলার পর ২৫ মিনিটে দলকে এগিয়ে দেন আন্তয়ান গ্রিজম্যান। ৪৮ মিনিটে বেলারাবি লেভারকুসেনকে সমতায় ফেরান। এরপর ৫৮ মিনিটে কেভিন গ্যামেরো অ্যাটলেটিকোকে লিড এনে দিলেও ৬৭ মিনিটে সাভিজ আত্মঘাতী গোল করে সমস্যা বাড়ান। শেষপর্যন্ত ৮৬ মিনিটে ফার্নান্দো টোরেস দলের জয় নিশ্চিত করেন।



from Uttarbanga Sambad http://ift.tt/2mm2nwv

February 22, 2017 at 11:14PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top