বলা হয়, বিজ্ঞাপন এমন জিনিস, জাহান্নামের বিজ্ঞাপন দেখার পরও আপনার মনে হবে, আহা এখনই যদি জাহান্নামে যাওয়া যেত! তবে পজিটিভি বিজ্ঞাপনের চেয়ে নেগেটিভ বিজ্ঞাপন বা ব্র্যান্ডিংয়ের শক্তি বেশি। কোনো বই নিয়ে অতিমাত্রায় সমালোচনা হলে বা নিষিদ্ধ হলে সেটি কেনার জন্য পাঠকের যে কী দুর্নিবার আগ্রহ তৈরি হয়, সেই অভিজ্ঞতা আমার নিজেরই ...বিস্তারিত
from NTV Online : NTV RSS Feed http://ift.tt/2llc8vC
February 20, 2017 at 10:08AM
0 মন্তব্য(গুলি):
একটি মন্তব্য পোস্ট করুন