চান্দিনায় পতিতাবৃত্তি ও মানব পাচার অভিযোগে আটক ৭

গোলাম মোস্তফা ● চান্দিনায় পতিতাবৃত্তি ও মানব পাচার এর অভিযোগে ৭ জনকে আটক করে চান্দিনা থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এস.আই.মাইনউদ্দিন ও স্বপন কুমার দাস এর নেতৃত্বে উপজেলা সদরের পৌর এলাকার পশ্চিম বেলাশ্বর গ্রামের মৃত তোরাব আলীর ছেলে বিল্লাল শেখ এর বাড়ী থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন মহারং গ্রামের মো.আবু তাহের এর ছেলে মো. নুরুল ইসলাম (৩০), কেরনখাল গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে ও জহির মিয়ার স্ত্রী কাজল (৩০), মৃত হাসেম আলীর ছেলে মো. লিটন (২২), বুড়িচং উপজেলার শাহদৌলতপুর ইউনিয়ন এর ঢাকলা পাড়া গ্রামের মো. হাছান আলীর মেয়ে হনুফা (২৪), নাজিরাবাজার এর মো. আল আমিন সরকার এর মেয়ে সুমাইয়া সরকার (১৮), দেবিদ্বার থানার আসাদনগর গ্রামের মো. মান্নান ভুইয়ার মেয়ে নাসরিন ওরফে রেখা (৩৫), বি-বাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার ভুরভুরিয়ার গ্রামের হোসেন মোল্লার মেয়ে কবিতা (২৫) কে আটক করে চান্দিনা থানা পুলিশ।

এস.আই মাইনউদ্দিন জানান এ ব্যাপারে অভিযুক্ত পলাতক আসামী বিল্লাল শেখ (৩৭)সহ আট জনের বিরুদ্ধে গণ মানব পাচার প্রতিরোধ দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। বিল্লাল শেখকে গ্রেফতারের চেষ্টা চলছে।



from Comillar Barta™ http://ift.tt/2loeJXD

February 22, 2017 at 06:56PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top