সাংবাদিক শিমুল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন সমাবেশ

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর মেয়রের গুলিতে দৈনিক সমকালের সাংবাদিক শিমুল হত্যাকান্ড ও ঢাকায় সাংবাদিকদের উপর পুলিশী নির্বাতনের প্রতিবাদে রোববার চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সকালে চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক সমাজের ব্যানারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসুচি অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধন কর্মসুচিতে জেলা সদরসহ বিভিন্ন উপজেলার শতাধিক সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। এ সময় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক গোলাম মোস্তফা মন্টু, আনোয়ার হোসেন দিলু, জোনাব আলী, শহীদুল হুদা অলক, কামাল উদ্দীন, ডাবলু কুমার ঘোষ, ইমতিয়ার ফেরদৌস সুইট, আতিকুল ইসলাম আজম, একেএস রোকন, জোহরুল ইসলাম ।
সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক আবু হাসিব।
সমাবেশে বক্তরা সাংবাদিক শিমুলের নির্মম হত্যাকান্ডের কথা তুলে অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার  ও ঢাকায় সাংবাদিক নির্যতনকারী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান। সমাবেশ থেকে জানানো হয়, আগামী সাত দিনের মধ্যে হত্যাকারীদের গ্রেফতার ও পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া না হলে বিক্ষোভ মিছিল শেষে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০২-১৭



from Chapainawabganjnews http://ift.tt/2kvHm2V

February 05, 2017 at 09:09PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top