শুক্রবার শিলিগুড়িতে আসছে ইস্টবেঙ্গল-মোহনবাগান

উত্তরবঙ্গ সংবাদ পোর্টাল, শিলিগুড়িঃ টিকিট বিক্রি শুরু হতেই আই লিগ ডার্বির উত্তাপ অনেক বেড়ে গেছে। সেটা আরও চড়তে চলেছে শুক্রবার। কারণ রবিবারের ম্যাচ খেলতে শুক্রবারই শহরে চলে আসছে ইস্টবেঙ্গল এবং মোহনবাগান।

এদিকে, বৃহস্পতিবার টিকিট বিক্রি শুরু হলেও ঘণ্টা দুইয়ের মধ্যে কাউন্টার বন্ধ করে দেওয়া হয়। নেপথ্যে টিকিটে মোহনবাগানের নামের সামনে ম্যাকডোয়েলের উপস্থিতি, যারা একসময় ছিল তাদের স্পনসর। এ নিয়ে মোহনবাগান ফেডারেশনে অভিযোগ জানায়। পরে আই লিগ সিইও সুনন্দ ধর জানিয়ে দেন, ইস্টবেঙ্গলকে টিকিট বদলে নিয়ে বিক্রি করতে হবে। সে অনুযায়ী শুক্রবার বিকেল চারটে থেকে ফের টিকিট বিক্রি শুরু হবে। ইতিমধ্যে যারা ম্যাকডোয়েল মোহনবাগান লেখা টিকিট কিনে ফেলেছেন তাদের টিকিট বদলে নিতে হবে।  ইস্টবেঙ্গল কর্তা দীপঙ্কর চক্রবর্তী জানিয়েছেন, সংশোধিত টিকিট পাওয়া যাবে কাঞ্চনজঙ্ঘা ক্রীড়াঙ্গনের পৃথক একটি কাউন্টারে। এছাড়া ম্যাচের দিন গেটেও সংশোধিত টিকিট সংগ্রহ করা যাবে বলে তিনি উল্লেখ করেছেন।

এই যে এক টিকিটের জন্য দু-বার লাইন দেওয়া, এটা মেনে নিতে পারছেন না ক্রীড়াপ্রেমীরা। ইতিমধ্যে যারা টিকিট কেটে ফেলেছেন দীর্ঘ লাইন দিয়ে, তারা ফের লাইনে দাঁড়াতে হবে শুনেই বিরক্ত। এক ফুটবলপ্রেমী তো বলেই দিলেন, “বৃহস্পতিবার অফিস কামাই করে লাইন দিয়ে টিকিট কিনলাম। শুক্রবার আবার অফিস কামাই করি কী করে? মহাঝামেলায় ফেলে দিল ইস্টবেঙ্গল। ওরা কি আর একটু পেশাদারিত্ব দেখাতে পারত না?’



from Uttarbanga Sambad http://ift.tt/2kT1H4S

February 09, 2017 at 11:41PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top