এমপি বাহারের সাথে সাক্ষাত করলেন কুসিক মেয়র প্রার্থী সীমা

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহারের সাথে সাক্ষাত করেছেন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আনজুম সুলতানা সীমা। কুমিল্লা টাউন হলের সাধারণ সম্পাদকের কক্ষে তারা সাক্ষাত করেন। প্রায় আধাঘন্টাব্যাপি দুজনে কথাবার্তা বলেন। পরে সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার ও মেয়র প্রার্থী আনজুম সুলতানা সীমা আলাদা আলাদাভাবে সাংবাদিকদের সাথে সাক্ষাতের বিষয়ে কথা বলেন। সাক্ষাতের সময় কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও মহানগর আওয়ামীলীগের প্রভাবশালী নেতা আরফানুল হক রিফাত উপস্থিত ছিলেন। সাক্ষাতের সময় সাংবাদিকরা কক্ষের বাইরে অপেক্ষা করেন। 

সাক্ষাত শেষে সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার সাংবাদিকদের বলেন, এই মুহূর্তে দোয়ার বাইরে অন্যকিছু করার আমার সুযোগ নাই। তিনি সাংবাদিক বন্ধুরা উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে নির্বাচন কমিশন থেকে অনুমতি এনে দেন আমি তার পক্ষে কাজ করবো। তিনি বলেন, মনোনয়নপত্র এখনো সাবমিট হয়নি। তারপর যাচাই-বাছাই হবে। তারপর বাকী নির্বাচন প্রক্রিয়া। নির্বাচনে আচরণ বিধি লংঘনের সুযোগ আমাদের নেই। সংসদ সদস্যরা নির্বাচনের সাথে সংশ্লিষ্ট থাকতে পারবে না। যেহেতু নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী নেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন, আমাদের সকলের তার প্রতি দোয়া ও সমর্থন থাকবে। 

তিনি বলেন, নৌকা প্রতীকে যিনি মনোনয়ন পেয়েছেন, আমাদেরই ভাস্তি, আফজল খান সাহেবের মেয়ে। ওনি কিছুক্ষণ আগে আমার কাছে এসেছেন, আমাকে একটি নৌকা প্রতীকের ফুলের তোড়া দিয়েছেন, আমি উনাকে দোয়া করেছি, আল্লাহ যেনো উনাকে কামিয়াব করেন। নির্বাচন আচরণ বিধির কারণে আমাদের তো ওপেনলি কাজ করার সুযোগ খুব কম হবে। 

তিনি আরো বলেন, গত নির্বাচনেও তার বাবাকে মনোনয়ন দিয়েছেন। তাদের মনোনয়ন ভাগ্য ভালো। তারা নির্বাচনে খুব ভালো প্রার্থী, ২০১৪ এর জাতীয় নির্বাচনে ওনার ভাই আমার বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছে। তারা নির্বাচনটা মনে হয় ভালো বুঝে। যার কারণে বার বার সকল ইলেকশনে কেউ না কেউ প্রার্থী হয়। জয় তো ভোটারদের কাছে। প্রার্থী হওয়াটাই একটা যোগ্যতা।  সোমবার রাতে সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের সাথে সাক্ষাত করার পর আনজুম সুলতানা সীমা উপস্থিত সাংবাদিকদের বলেন, সদরের এমপি বাহার চাচার (হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার) কাছে আমি এসেছিলাম দোয়া চাওয়ার জন্য। যেহেতু দল আমাকে নৌকার প্রার্থী হিসেবে পাঠিয়েছে, ওনি যেহেতু আওয়ামী লীগের এমপি সেজন্য ওনার কাছে এসেছি। ওনি আমাকে দোয়া দিয়েছেন কিন্তু কোনো রকম সহযোগিতার ব্যাপারে অপারগতা প্রকাশ করেছেন। 

এর আগে মেয়র প্রার্থী আনজুম সুলতানা সীমা মিষ্টি নিয়ে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আলহাজ আ ক ম বাহাউদ্দিন বাহারের বাসায় যান। এসময় সংসদ সদস্য বাসায় না থাকায় তাঁর বড় ভাইয়ের সাথে দেখা করেন এবং এমপি বাহারের বড় ভাইয়ের স্ত্রীর হাতে মিষ্টি তুলে দেন। এসময় সীমা তাদের কাছে দোয়া চান। এমপি বাহারের বাসায় সীমার যাওয়ার খবর শুনে আগে থেকেই সাংবাদিকরা সেখানে ভিড় জমান।

পরে জানতে পারে কুমিল্লা টাউন হলের সাধারণ সম্পাদকের কক্ষে সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার আছেন। সেখানে গিয়ে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্যকে শুভেচ্ছা জানান। এসময় অনেক সাংবাদিক থাকলেও তারা কক্ষের বাইরে অপেক্ষা করেন। প্রায় আধাঘন্টাব্যাপি তারা কক্ষে অবস্থান করেন। পরে সংসদ সদস্য হাজী বাহার ও মেয়র প্রার্থী সীমা আলাদা আলাদাভাবে সাংবাদিকদের সাথে কথা বলেন।



from Comillar Khabor – Comilla News http://ift.tt/2m0DaLu

February 28, 2017 at 10:56AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top