মুরাদনগরে রহস্যজনক গৃহবধূর মৃত্যু

মুরাদনগর প্রতিনিধি ● মুরাদনগর উপজেলায় শিউলি আক্তার (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত শিউলি আক্তার উপজেলার শ্রীকাইল ইউনিয়নের পিপড়িয়াকান্দার আবু নাছিরে স্ত্রী। শুক্রবার ভোরে পিপড়িয়াকান্দা স্বামীর বাড়ীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় তিন বছর পূর্বে উপজেলার কামাল্লা ইউনিয়নের আসানপুর গ্রামের প্রবাসী আউয়াল মিয়ার মেয়ের সাথে পিপড়িয়াকান্দার শহিদ মেম্বারের ছেলে আবু নাছিরের বিয়ে হয়। এ তিন বছরে তাদের সংসারে এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। অনেক দিন থেকে স্বামী নেশা করে অনেক রাত্র করে বাড়ী ফেরে। এ বিষয়ে স্ত্রী শিউলি জানতে চাইলেই তা নিয়ে কথা কাটা কাটি হতো। এ বিষয়কে কেন্দ্র করে কিছু দিন পূর্ব থেকে শিউলির স্বামী ও শশুর বাড়ীর লোকেরা তাকে বিভিন্ন ভাবে নির্যাতন করে আসছিল।

শিউলির বাবা চাচা আবু হানিফ অভিযোগ করে বলেন, শিউলিকে শশুর বাড়িরর লোকেরাই হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্ঠা করছে। ভোরে মৃত্যু হলেও স্বামীর বাড়ীর লোকজন আমাদের খবর দেয়নি। এই গ্রামের এক লোক সকাল ৯টায় আমাদের খবর দেয়। শিউলির নাকে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নাক দিয়ে রক্ত পড়ছে। তিনি আরো বলেন মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন, এ বিষয়ে আমরা অবহিত নই। অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

The post মুরাদনগরে রহস্যজনক গৃহবধূর মৃত্যু appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2l2FA99

February 03, 2017 at 06:22PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top