মুম্বাই, ২৮ ফেব্রুয়ারি- নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ানের সম্পর্কের কথা নিয়ে এখন কানাঘুষা চলছে বলিউডে। শোনা যাচ্ছে, তাঁরা নাকি সম্পর্কে আছেন। কিন্তু বরুণ সেকথা স্বীকার করেননি। তবে এবার তিনি নাতাশাকে নিয়ে মুখ খুললেন। একটি সাক্ষাৎকারে বরুণ ধাওয়ান জানিয়েছেন, নাতাশার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যে কানাঘুষা চলছে, তা নিয়ে তিনি মোটেই ব্যতিব্যস্ত নন। এতে লুকোনোর কিছু নেই। আমি আমার ক্যারিয়ার থেকে নজর সরিয়ে সম্পর্কের দিকে দিতে চাই না। তাই আমি এনিয়ে বেশি কথাও বলি না। আমি কিছু অস্বীকার করছি না। কিন্তু এসব নিয়ে আমি আলোচনা করতে চাই না। বলেছেন বরুণ। কয়েকদিন আগে শহিদ কাপুরের প্রি-বার্থ ডে সেলিব্রেশনের পার্টিতে গিয়েছিলেন নাতাশা ও বরুণ। সেখানে হাত ধরে পার্টিতে ঢুকতে দেখা গিয়েছিল তাঁদের। তার আগে ভ্যালেন্টাইনস ডে-তেও একসঙ্গে দেখা গিয়েছিল বরুণ ও নাতাশাকে। আর/১০:১৪/২৮ ফেব্রুয়ারি



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2m42uQv
March 01, 2017 at 05:15AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top