কুমিল্লা মডেল কলেজে বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ● শনিবার কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রাণকেন্দ্র ঝাউতলায় অবস্থিত কুমিল্লা মডেল কলেজ এর বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠান কলেজ সভাপতি ও ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এতে বিশেষ অতিথি ছিলেন কলেজ উপদেষ্টা রোটরী ডিস্ট্রিক গভর্নর নির্বাচিত (২০১৭-১৮) রোটা. পি.পি দিলনাশিঁ মোহসেন, কলেজ উপদেষ্টা ও সচেতন নাগরিক কমিটি কুমিল্লার সাবেক সভাপতি আলহাজ্ব শাহ মোঃ আলমগীর খাঁন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ  ছাত্র-ছাত্রী সংসদের সাবেক জিএস মহানগর যুবলীগ নেতা আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ এর উপাধ্যক্ষ মোঃ কামরুজ্জামান, অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মহিউদ্দিন লিটন।

অনুষ্ঠানের আহ্বায়ক ও হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ ইমতিয়াজ মজুমদার ও ইংরেজি বিষয়ের প্রভাষক তাসনিম জাহান এর পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক সফিকুল ইসলাম মেম্বার, একাদশ শ্রেণির শিক্ষার্থী আশ্রাফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন বিজ্ঞান শাখার ইনচার্জ ও পদার্থ বিজ্ঞান বিষয়ের প্রভাষক গোলাম মোস্তফা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের প্রভাষক মানবিক বিভাগের ইনচার্জ মোঃ আদনান ছাত্তার মজুমদার, ফিন্যান্স ব্যাংকিং ও বীমা বিষয়ের প্রভাষক মোঃ কামাল হোসেন, জীববিজ্ঞান বিষয়ের প্রভাষক আয়েশা সিদ্দিকা, অর্থনীতি বিষয়ের প্রভাষক শাহজাদি নিলুফার গুলশান, ব্যবস্থাপনা বিষয়ের রিনা রানী দাস, সমাজকর্ম বিষয়ের প্রভাষক নাইমা আক্তার, ইংরেজি বিষয়ের প্রভাষক মোঃ খোরশেদ আলম, রসায়ন বিষয়ের প্রভাষক মোঃ মাহমুদুল হাসান, বাংলা বিষয়ের প্রভাষক তাহমিনা আক্তার ও মোঃ একরামুল হক। সবশেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।



from Comillar Barta™ http://ift.tt/2kwjgo2

February 11, 2017 at 05:41PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top