মনোহরগঞ্জে ক্রিকেট কোচিং ক্লাব উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক ● মনোহরগঞ্জ উপজেলার আশিরপাড় উচ্চ বিদ্যালয় মাঠে শত প্রতিকূলতার মাঝেও উদ্বোধন হলো ক্রিকেট কোচিং একাডেমি। সাথে সাথে শুরু হলো শেখ রাসেল স্মৃতি শর্ট বাউন্ডারি ক্রিকেট টূর্ণামেন্ট। উক্ত অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তিনি উপস্থিত হতে না পারায় সকলের নিকট ফোন কলের মাধ্যমে দুঃখ প্রকাশ করেছেন এবং অনুষ্ঠান উদ্বোধন করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা দৈনিক আনন্দবাজার পত্রিকার সম্পাদক মোঃ শাহ আলম।

উদ্বোধনী বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী মহোদয়ের একান্ত সহকারি বাবু জয়দেব নন্দী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে দায়িত্বপ্রাপ্ত সিনিয়র কর্মকর্তা আতাউল করিম জুন্নুন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি অহিদুর রহমান জয়, সহ-সভাপতি মেহেদী হাসান রনি, যুগ্ম-সাধারণ সম্পাদক চন্দ্র শেখর মন্ডলসহ আরো অনেকে।

আশরাফুলকে এক পলক দেখতে সোনাইমুড়ি থেকে আসা এক সমর্থক পরবর্তীতে, আশরাফুলকে দেখতে না পারায় স্থানীয় ক্ষমতাশীল ব্যক্তিবর্গকে দায়ী করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক হতাশাগ্রস্থ এক সমর্থক স্থানীয় সাংসদকে দায়ী করে নিজের ক্ষোভ প্রকাশ করেন।

আয়োজক কত সহজ ডট কমের চেয়ারম্যান মোঃ মোর্শেদ আলম মানিক তার বক্তব্যে বলেন, আশরাফুলের অনুপস্থিতির দুঃখ প্রকাশ করছি। আশরাফুলের উপস্থিতিতে এলাকার ছেলেরা মাদকের পথ বর্জন করে খেলাধুলায় আগ্রহী হতো। কিন্তু আমি পারিনি।  ক্ষমা করবেন। নালিশ রইলো উপরওয়ালার প্রতি।

পরিশেষে একটি ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধনের মাধ্যমে উদবোধনী অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।



from Comillar Barta™ http://ift.tt/2nMaNSs

March 24, 2017 at 09:11PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top