ঢাকা, ২৪ মার্চ- আবারও ব্যাট হাতে মাঠে ফিরছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। আগামী ৭ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে মাঠ মাতাবেন লিটল মাস্টার। অনেকদিন পর মাঠে নামার সুযোগ পেয়ে স্বভাবতই আনন্দে আত্মহারা তিনি। বিপিএলের দ্বিতীয় আসরে ফিক্সিং বিতর্কে জড়িয়ে যাওয়ার কারণে দীর্ঘ চার বছর প্রিমিয়ারে খেলার সুযোগ হয়নি আন্তর্জাতিক অঙ্গনে সবচেয়ে কম বয়সে সেঞ্চুরি করা এই ক্রিকেটারের। বৃহস্পতিবার মিরপুরে সাংবাদিকদের সামনে তিনি বলেন, আমাদের ঘরোয়া লিগের অন্যতম সেরা আসর প্রিমিয়ার লিগ। এখানে পারফরম করে ক্রিকেটারা জাতীয় দলে জায়গা করে নিয়ে থাকেন, দীর্ঘ চার বছর পর আমি প্রিমিয়ারে লেখবো। এটা আমার নিজের কাছে আনন্দের। ভালো খেলার প্রত্যয়ে তিনি আরো যোগ করেন, এর আগে জাতীয় লিগে খেলেছি, তবে সেখানে কোন বড় ইনিংস খেলতে পারিনি। আশা করি কলাবাগানের হয়ে কয়েকটা বড় বড় ইনিংস উপহার দিতে পারবো। এট করতে পারলে আমি আবার আমার রিদমে চলে আসবো। দল নিয়েও সন্তোষ প্রকাশ করেন তিনি। এবারের প্রিমিয়ারে নিজ দল কলাবাগান ক্রীড়া চক্র নিয়ে আশরাফুল বলেন, আমার টিমটা ভালো হয়েছে, সবাই মিলে নিয়মিত পারফরম করতে পারলে ভালো কিছু করা সম্ভব। দীর্ঘদিন পরে ক্রিকেটে ফিরতে প্রয়োজন ভালো ফিটনেসের। তবে ফিটনেসের প্রসঙ্গ আসতেই আশার বানী শোনা গেলো তার কণ্ঠে। সাংবাদিকদের আরো জানান, ক্রিকেটে নতুন করে পথ চলতে নিজ উদ্যোগে অনুশীলনও করছেন তিনি। ফিটনেস ঠিক আছে। গত চার পাঁচ দিন হলো আমি কলাবাগানের হয়ে প্রাকটিস করছি। টিম প্রাকটিসের বাইরেও আমি ব্যক্তিগভাবে অনুশীলন করছি। আশা করছি, লিগ শুরুর আগে পুরোপুরি ফিট হয়ে যাবো। এফ/১৬:৫৫/২৪মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2nuSWPn
March 24, 2017 at 10:53PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top