কলকাতা, ২৪ মার্চ- নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া আক্রমণ করলেন একদা তাঁর ঘনিষ্ট সাংবাদিক-সাংসদ কুণাল ঘোষ৷ সেইসঙ্গে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তৃণমূল সুপ্রিমোর দিকে৷ বললেন, আপনাকে আমি চ্যালেঞ্জ করছি, আপনি মানুষকে ভুল বোঝাচ্ছেন। সৎসাহস থাকলে সারদা এবং এই সংক্রান্ত ইস্যুতে প্রকাশ্য যৌথ বিতর্কে আসুন। দূর থেকে বিভ্রান্তি ছড়াবেন না। বৃহস্পতিবার এক টেলিভিশন চ্যানেলের একটি সাক্ষাৎকার অনুষ্ঠানে কুণাল ঘোষের নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, একজন সাংবাদিককে এমপি করা ভুল হয়েছিল। এরপরই ফেসবুকে মমতাকে এক হাত নেন তৃণমূলের এই সাসপেন্ডেড সাংসদ৷ কুণাল ঘোষ লিখেছেন, নামী মানুষ নামী চ্যানেলে বসে সংশ্লিষ্ট ব্যক্তির অনুপস্থিতিতে একতরফা কথা বললেন। হাসি পাচ্ছে। যদি সাহস থাকে অতীতে যেমন আমাকে বহুবার সাক্ষাৎকার দিয়েছেন, আর একটিবার দিন। আমি কিছু প্রশ্ন করব। আপনার উত্তর মাঝপথে থামাবোও না। মানুষ সরাসরি দেখুন। দূর থেকে কাপুরুষ সুবিধাবাদীরা বাজে কথা বলে। আমি মুখোমুখি সাক্ষাৎকার, যৌথ জেরা, এমনকি দলের তদন্তের সম্মুখীন হতে চাই। আপনাকে আমি চ্যালেঞ্জ করছি, আপনি মানুষকে ভুল বোঝাচ্ছেন। সৎসাহস থাকলে সারদা এবং এই সংক্রান্ত ইস্যুতে প্রকাশ্য যৌথ বিতর্কে আসুন। দূর থেকে বিভ্রান্তি ছড়াবেন না। আপনার সাহস নেই, মুরোদ নেই আমার সামনে বসে আসল তথ্যের মুখোমুখি হওয়ার। আমি মানুষের সামনে মুখোমুখি বিতর্কে আসতে আপনাকে চ্যালেঞ্জ করছি। একসময় মুখ্যমন্ত্রীর সঙ্গে যথেষ্ট দহরম-মহরম ছিল কুণাল ঘোষের৷সারদা মিডিয়ার গ্রুপ সিইও থাকার সুবাদে একাধিকবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাৎকারও নিয়েছিলেন কুণাল৷মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আনুগত্যের পুরস্কারও পেয়েছিলেন তিনি৷তৃণমূল কংগ্রেস কুণাল ঘোষকে রাজ্যসভার সাংসদ করে৷ কিন্তু সারদা মামলায় গ্রেফতার হওয়ার পরই দলের একাধিক নেতার নাম সারদার সঙ্গে জড়িয়ে দেন কুণাল ঘোষ৷ এমনকি নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়েরকেও জেরা করার আর্জি জানায় কুণাল৷ এরপরই মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্ল্যাক লিস্টে চলে যায় তার নাম৷দল থেকে সাসপেন্ড করা হয়৷জেল থেকে জামিনে ছাড়া পাওয়ার পর ফের চ্যালেঞ্জ ছুঁড়ে মমতার সঙ্গে কুণাল সংঘাত জিইয়ে রাখল বলেই মনে করছে রাজনৈতিক মহল৷ আর/১৭:১৪/২৪ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2nLoIrZ
March 25, 2017 at 12:46AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top