মুম্বাই, ১২ মার্চ- নিজেরপ্রেম থেকে শুরু করে সাংসারিক জীবন সবই বিনা দ্বিধায় প্রকাশ করেছেন কারিনা কাপুর খান। একেক সময় মনের কথা প্রকাশ করে মিডিয়ায় বোমা ফাটিয়েছেন তিনি। এবার নতুন করে এটম ফাটালেন তিনি। ডিএনএ ইন্ডিয়ার এক প্রতিবেদন অনুযায়ী, কারিনা কাপুর জানিয়েছেন, সাইফ আলী খানকে বিয়ে না করার জন্য তাকে বারবার মানা করা হয়েছিল। শুধু তাই বয়, সাইফ আলী খানের সঙ্গে যেন তিনি কোন সম্পর্কে না জড়ান সে বিষয়েও তাকে সতর্ক করা হয়েছিল। কিন্তু, তিনি সবসময় মনের কথা শুনেন, সাইফের দিকে শুধু এগিয়ে গেছেন। কারিনা কাপুর খান বলেন, সাইফ এবং আমি বিয়ের আগে প্রায় এক যুগ ধরে একে-অপরকে চিনি, জানি এবং বুঝি। বিয়ের আগে যখন আমরা একসাথে বাস করা শুরু করেছিলাম, তখন থেকেই আমাকে বারণ করা হয়েছিল। কিন্তু আমি আমার মনের কথা শুনে তার সাথে চলতে শুরু করেছি। আমার জীবনে কোন কিছুই আমি লুকাই নি। আমার ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে সিনেমা করা পর্যন্ত সব কথা আমি সবার সাথে শেয়ার করেছি। কিছুই লুকাবার নেই আমার কাছে। সাইফ ও কারিনা গত ৪ বছর ধরে বিবাহ বন্ধনে আবদ্ধ রয়েছেন। কিন্তুদিন আগে তাদের ঘর আলো করে এক পুত্র সন্তানের জন্ম হয়। তারা নিজের সন্তানের নাম তাইমুর আলী খান রেখেছেন। ইতিমধ্যে, কারিনা আবার স্পটলাইটের নিচেও চলে এসেছেন, নতুন করে একজন মা হবার পর ক্যারিয়ার আবার শুরু করার জন্য। আর/১০:১৪/১২ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2mzb9Zr
March 13, 2017 at 05:07AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top