জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের হাতে শাস্তির খবরের পরিপ্রেক্ষিতে নিজেদের বক্তব্য দিয়েছে বেসরকারি মুঠোফোন অপারেটর বাংলালিংক। তাদের দাবি, তারা কোনো গ্রাহকের অধিকার ক্ষুণ্ণ করেনি। গত ১৯ মার্চ বাংলালিংককে ২৫ হাজার টাকা জরিমানা করে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর (ডিএনসিআরপি)। চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা আহম্মদ আলী মিনু নামের এক বাংলালিংক গ্রাহক গত ২০ ফেব্রুয়ারি রাজধানীর কারওয়ান বাজারে ...বিস্তারিত
from NTV Online : NTV RSS Feed http://ift.tt/2nHcpgg
March 23, 2017 at 07:59PM
0 মন্তব্য(গুলি):
একটি মন্তব্য পোস্ট করুন