উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সীমা-সাক্কুর মনোনয়ন পত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক ● বিপূল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বৃহস্পতিবার কুমিল্লা জেলা নির্বাচন কার্যালয়ে আসন্ন সিটিকর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আ’লীগ থেকে আঞ্জুম সুলতানা সীমা ও বিএনপি থেকে মনিরুল হক সাক্কু মনোনয়ন পত্র দাখিল করেছেন। বেলা সাড়ে ১১ টায় আওয়ামী প্রার্থী এবং দুপুর পৌণে ১টায় সাক্কু নেতৃবৃন্দদের সাথে করে রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডলের কাছে এই মনোনয়নপত্র দাখিল করেন।

কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের প্রভাবশালী নেতা অধ্যক্ষ এড আফজল খান কুমিল্লা সিটিকর্পোরেশন নির্বাচনে আ’লীগ দলীয় মেয়র পদ প্রার্থী তার মেয়ে আঞ্জুম সুলতানা সীমাকে নিয়ে বেলা ১১ টা ২৫ মিনিটে নগরীর ছোটরা এলাকায় নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন।

এসময় তার সাথে অন্যান্যের মাঝে ছিলেন, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, সফিকুল ইসলাম সিকদার, জাহাঙ্গীর আলম রতন, নুর-উর-রহমান মাহমুদ তানিম, শাহীনুল ইসলাম শাহিন, জিএস জাকির হোসেন, চিত্তরঞ্জণ ভৌমিক প্রমূখ।

পরে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, বিগত সময়ে আমি পৌরসভা ও সিটিকর্পোরেশনে দায়িত্বপালন করেছি। মানুষ আমাকে দেখেছে। আমি কি করেছি।

তিনি আরো বলেন, আমি কুমিল্লার মেয়ে। কুমিল্লার মানুষকে সাথে নিয়ে সমস্যা চিহ্নিত করে একসাথে সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ করবো। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়ে পাঠিয়েছেন। আপনারা নৌকার পক্ষে সবাই কাজ করবেন।

এদিকে দুপুর ১২টা ৫০ মিনিটে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডলের কাছে মনোনয়নপত্র দাখিল করতে আসেন। এসময় তার সাথে ছিলেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল, সৈয়দ জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু, আব্দুর রউফ চৌধুরী ফারুকসহ স্থানীয় নেতৃবৃন্দ।

মনোনয়নপত্র জমাদান শেষে বের হয়ে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, প্রথম কুসিক নির্বাচনে বিজয়ী হয়ে প্রায় ৫’শ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। আশা করি এবার ভোটাররা আমাকে মূল্যায়ন করবে। আমি সাংবাদিকসহ কুমিল্লা সিটিকর্পোরেশনের সকল নাগরিকদের সহযোগতিা চাই।

নজরুল ইসলাম খান বলেন, আশা করি এনির্বাচনের মাধ্যমে ইসি তাদের নিরপেক্ষতার প্রমাণ দিবে। ধানের শীষ তথা বিএনপি’র একক প্রার্থী সাক্কু।



from Comillar Barta™ http://ift.tt/2lw9h1C

March 02, 2017 at 06:02PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top