ঢাকা, ১১ এপ্রিল- শাকিব-অপু দ্বন্দ্বের মূল কারণ শাকিবের সঙ্গে বুবলির ঘনিষ্ঠতা। গত এক বছর বুবলির সঙ্গে শাকিবের বন্ধুত্ব থেকেও ঘনিষ্ঠতায় রূপ নিয়েছে। এ সময়টাতে অপুর সঙ্গে দূরুত্ব তৈরি হয়েছে শাকিবের। অপু অভিযোগ করেন, গত এক বছর শাকিবকে ঠিকমতো কাছে পাননি তিনি। অপু বলেন, আমার পেটে বাচ্চা আসার পর শাকিবকে কাছে পাইনি। এ সময়টাতে শাকিব সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিল। আমার ছেড়ে দেওয়া দুটো ছবিতে বুবলিকে নিয়ে অভিনয় করেছে শাকিব। আমি তাকে বলেছি, অন্য কোনো নায়িকার সঙ্গে অভিনয় করো। নুসরাত ফারিয়া, কিংবা অন্য কোনো নায়িকা হলে তো আমার আপত্তি নেই। অপু বলেন, কয়েক দিন আগে বুবলি তার ফেসবুকে শাকিবের সঙ্গে ছবি প্রকাশ করে লিখে ফ্যামিলি টাইম। এটা আমি মেনে নিতে পারিনি। বুবলিকে ফোন করে গালি দিয়েছি। এদিকে শাকিব বলেন, রংবাজ ছবিতে অপু অভিনয় করতে না পারায় ক্ষেপে গিয়ে টিভি লাইভে এসব কথা বলেছেন। হঠাৎ করেই অপুর সংসার নামে ছবিতে এন্ট্রি করছে। অপুর সংসার ছবির পরিচালক, প্রযোজক, নায়ক সবাই আমার অপিজশন পার্টি। শাকিব-অপুর দ্বন্দ্বের সময় যখন বারবার বুবলি নামটি সামনে চলে আসছে তখন বুবলি রয়েছেন নিশ্চুপ। ফোনে কোনোভাবেই তাকে পাওয়া যাচ্ছে না। শাকিব-অপু দুজনেই স্বীকার করেছেন তারা স্বামী-স্ত্রী। তবে শাকিব এবং বুবলি মধ্যে সম্পর্কটা কি শুধুই বন্ধুত্ব? নাকি আরও বেশি কিছু। কেন বুবলিকে সহ্য করতে পারছেন না অপু? এ প্রশ্নের উত্তর জানতে বুবলিকে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2o2uVwx
April 11, 2017 at 06:51PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top