ঢাকা, ১০ এপ্রিল- শাকিব-অপু বিবাহিত আর এ দম্পতির একটি সন্তানও রয়েছে। একটি বেসরকারি টেলিভিশনে অপু বিশ্বাসের করা এমন দাবির কথা স্বীকার করেছেন চিত্রনায়ক শাকিব খান। তবে স্ত্রী অপুর ওপর বেজায় ক্ষুব্ধ ঢাকাই চলচ্চিত্রের এ নায়ক। স্ত্রীর ওপর ক্ষুব্ধ শাকিব বলেন, আমি আমার সন্তান আব্রাহাম খান জয়ের দায়িত্ব নিতে রাজি আছি। কিন্তু অপুর দায়িত্ব নেব না। সে আমার কথা না শুনে অন্যের প্ররোচনায় আমার ক্যারিয়ারের এত বড় ক্ষতি করল। যদিও এর কিছু সময় আগে তিনি বলেন, বিয়ের কথা অপু যা বলেছে তা সত্যি। আমি নানা দিক ভেবেচিন্তে এটা গোপন রেখেছিলাম। অপুর ওপর আমার কোনো ক্ষোভ নেই। শিগগিরই ওকে নিয়ে সবার সামনে আসব আমি। আমার অনুরোধ থাকবে এটা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়াবেন না। আপনারা সবসময় আমার পাশে যেভাবে ছিলেন, আগামীতেও তাই থাকবেন। সবশেষে ভক্তদের কাছে তার স্ত্রী ও সন্তানের জন্য দোয়াও চান ঢালিউড কিং শাকিব খান। কিন্তু অল্প সময়ের মধ্যে স্ত্রীর ওপর ক্ষোভ প্রকাশ করেন তিনি। আর/১৭:১৪/১০ এপ্রিল



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2oXTYBP
April 11, 2017 at 12:23AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top