ঢাকা, ২৮ এপ্রিল- বেশ কিছু দিন বিভিন্ন অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি খবর প্রচার হচ্ছিল ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর অসুস্থ হয়ে অস্ট্রেলিয়ায় চিকিৎসাধীন রয়েছেন। থাইরয়েড রোগে আক্রান্ত হয়ে দিন দিন তিনি শুকিয়ে যাচ্ছেন বলে জানা যায়। এমন বিভ্রান্তিকর খবরের তীব্র সমালোচনা করে শাবনূর বলেন, বিভিন্ন অনলাইনে আমাকে নিয়ে এমন প্রচারণার মানে আমি জানি না। অনেক আগে থেকেই আমার থাইরয়েড সমস্যা ছিল। স্বাভাবিকভাবেই আমার এই রোগের চিকিৎসা চলছে। এখনো পর্যন্ত কোনো গুরুতর সমস্যা হচ্ছে না। তিনি আরও বলেন, আমি গত মাসে অস্ট্রেলিয়া চলে আসি আমার ছেলের জন্য। সে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় আমরা অস্ট্রেলিয়ায় চলে আসি। বর্তমানে আমার ছেলে ভালো আছে। আমি সবাইকে অনুরোধ করব, আমাকে নিয়ে যেন বিভ্রান্তিকর তথ্য আর প্রচার করা হয় না। আমি আগামী মাসেই দেশে ফিরছি।



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2paS7vm
April 28, 2017 at 10:35PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top