মাদক চা খেয়ে সর্বস্ব খোয়ালেন এক যুবক

মালদা, ৫ এপ্রিলঃ মালদা মেডিকেলে মায়ের চিকিত্সা করাতে এসে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হল ছেলে। মঙ্গলবার রাতে মাদক খাইয়ে যথাসর্বস্ব লুঠ চক্রের পাল্লায় পড়লেন মুজাফ্ফর হোসেন নামে এক যুবক। তাঁর বাড়ি পুখুরিয়ার সম্বলপুর গ্রামে।

জানা গিয়েছে, মুজাফ্ফর হোসেনের মা আঙ্গুরি বিবি গত রবিবার পেটে ব্যাথা ও জ্বর নিয়ে মালদা মেডিকেলে ভরতি হয়। তাঁকে খেয়াল রাখার জন্য ছেলে মুজাফ্ফর ও মেয়ে প্রতিদিন মেডিকেল চত্বরেই থাকত। আঙ্গুরি বিবির মেয়ে জানায়, গতকাল রাতে চিকিত্সকেরা তাঁর মায়ের জন্য কিছু ওষুধ লিখে দেন। কিন্তু মুজাফ্ফর সেই ওষুধ কিনতে যাওয়ার দু’ঘণ্টা পরেও ফিরে না আসায় সন্দেহ হয় তার। সেইসময় তার দাদাকে খুঁজতে শুরু করে। কিছুক্ষণ পরেই সে দেখতে পায় মেডিকেল চত্বরের ভিতরে একটি অন্ধকার জায়গায় দাদা অজ্ঞান অবস্থায় পড়ে রয়েছে। এই দেখে বোনের চিত্কারে আশেপাশের মানুষজন ছুটে আসে। অজ্ঞান অবস্থায় তাঁকে মালদা মেডিকেল কলেজে ভরতি করা হয়। রাতেই এই ঘটনা জানিয়ে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অন্যদিকে, বুধবার সকালে জ্ঞান ফিরতেই মুজাফ্ফর হোসেন জানান, রাতে হাসপাতালে কয়েকদিন ধরে থাকার সুবাদে এক ব্যক্তির সঙ্গে তাঁর আলাপ হয়। মঙ্গলবার রাতে ওই যুবকের সঙ্গে সে মায়ের ওষুধ আনতে যায়। পথে ওই যুবক তাঁকে চা খাওয়ার আমন্ত্রণ জানালে নির্ধিতায় তারা দু’জন চা খায়। এরপরই অজ্ঞান হয়ে পড়ে মুজাফ্ফর হোসেন। মুজাফ্ফর হোসেনের অভিযোগ, তাঁর পকেটে মায়ের চিকিত্সার জন্য ১১ হাজার টাকা এবাং একটি মোবাইল রাখা ছিল। জ্ঞান ফেরার পর দেখা যায় ওই টাকা এবং মোবাইলটি খোয়া গেছে। এরপরই ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করে বোন।

বারবার রোগীর পরিবারের সদস্যদের আক্রান্ত হওয়ার ঘটনা ঘটে চলায় আতঙ্কিত সাধারণ মানুষ। যদিও এই ব্যাপারে উদাসীন মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। এমনই অভিযোগ তুলেছেন চিকিত্সায় আসা মানুষজন।



from Uttarbanga Sambad http://ift.tt/2oIrsUE

April 05, 2017 at 08:54PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top