ঢাকা, ১৪ এপ্রিল- অপু বিশ্বাসের লাইভ ঘটনার পর অভিনেতা মারুফ ফেসবুকে শাকিবকে বেশ কিছু পরামর্শ দিয়েছেন। পাঠকদের উদ্দেশ্যে মারুফের স্ট্যাটাস তুলে ধরা হলো- মারুফ তার ফেসবুকে লেখেন, একটি ব্যাপার আজ খুব পরিষ্কার হলো আমার কাছে। খারাপ সংবাদের মতো কোনো সংবাদ আর হয় না। খারাপ নিউজ বিক্রি হয়। তিনি লেখেন, ২০০৮ এর একটি মিথ্যা ঘটনাকে কেন্দ্র করে একটি মামলার পর আমি অপু বিশ্বাস মানুষটাকে পছন্দ করতাম না, কিন্তু অপু বিশ্বাসের ভালোবাসা শাকিব খানের প্রতি কতোটা হতে পারে সেইটা বুজেছিলাম। অপু বিশ্বাস, আপনি হয়তো অনেক কষ্ট পেয়ে অথবা সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই ক্যামেরার সামনে এসেছেন আজ, কিন্তু এর পরও আমি বলবো অপু বিশ্বাস আপনি এখনও শাকিবকে যথেষ্ট ভালোবাসেন। এবং তার পরিবারকেও যথেষ্ট সম্মান করেন। শাকিবকে উদ্দেশ করে মারুফ লেখেন, শাকিব ভাই আমার, তোর নাম্বার আমার কাছে নাই, একটা কথা বলি তোরে, হয়তো তোমাদের ঝগড়া হয়েছে বা মনোমালিন্য হচ্ছে। যা কিছুই হোক, বাচ্চাটার দিকে তাকিয়ে দেখ, তোর ছেলেটা কিন্তু কিছুই বোঝে না। কিন্তু আস্তে আস্তে বড় হবে, বুঝতে শিখবে, কিন্তু সে যখন এগুলো জানতে পারবে কষ্ট পাবে অনেক, তোর ছেলেরে কষ্ট দিবি? বাচ্চা বাপ ছাড়াও থাকতে পারে না, মা ছাড়াও থাকতে পারে না। যাই হোক যাই হচ্ছে শাকিব তুই হিরো, পর্দার বাইরেও তুই হিরো হয়ে দেখা। আর অবশ্যই তুই ভালো মানুষ। সবকিছু ভুলে গিয়ে তুই তোর স্ত্রী এবং সুন্দর শিশুর কাছে ফিরে যা। ভিনদেশীদের রাজনীতি করার সুযোগ করে দিস না। অপু বিশ্বাস, শাকিব খান এবং জুনিয়র খানের প্রতি শুভ কামনা।



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2oeddFv
April 14, 2017 at 05:59PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top