দলীয় নেতৃত্বের কাজে ক্ষোভপ্রকাশ মুখ্যমন্ত্রীর

আলিপুরদুয়ার, ২৬ এপ্রিলঃ উত্তরবঙ্গ সফরে বিভিন্ন জেলার মতো বুধবার আলিপুরদুয়ার জেলাতে এক প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জেলা প্রশাসনের কাজে সন্তুষ্ট হলেও দলীয় বিধায়কদের কাজে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন তিনি।

বৈঠকের প্রথমেই তিনি জেলার বিভিন্ন নার্সিংহোম মালিকদের সঙ্গে কথা বলেন। তাঁদের নতুন স্বাস্থ্য আইন মেনে চলার নির্দেশ দেন তিনি। জেলার বিভিন্ন ব্লকের বিডিওদের কাছ থেকে ১০০ দিনের কাজের হিসেব নেন। হিমঘর সমস্যা সমাধানে আরও নতুন ৬টি হিমঘর নির্মাণের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। এছাড়া কোনোভাবেই যাতে কোনো কাজে ধর্মীয় উন্মাদনা ছড়িয়ে পড়তে না পারে সেদিকে খেয়াল রাখতে বলেন। জেলার প্রশাসনিক কাজের সুবিধার জন্য আরও ১ জন মহকুমাশাসক এবং অতিরিক্ত পুলিশসুপার নিয়েগের কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কিষান ক্রেডিট কার্ড, ডিজিটাল রেশন কার্ড বিতরন, সবুজসাথী, কন্যাশ্রী সহ বিভিন্ন প্রকল্পে জোর দেওয়ার কথাও বলেন তিনি। এছাড়া আগামী ২৫ জুন আলিপুরদুয়ার জেলার জন্মলগ্নে নতুন প্রশাসনিক ভবন উদ্‌বোধন হওয়ার কথা। সেইকাজে যেন কোনো সমস্যা না হয় তা দেখার জন্য জেলাশাসককে বলেছেন তিনি। এদিন জেলা তৃণমুল নেতৃত্বের কাজে অসন্তোষ প্রকাশ করেছেন তিনি।

এছাড়া তিনি আরও জানিয়েছেন, আগামী মাসে ফের ২ দিনের জন্য উত্তরবঙ্গ সফরে আসবেন। প্রশাসনিক বৈঠক করবেন মালদা এবং উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুরে।

 

 

 

 



from Uttarbanga Sambad http://ift.tt/2owAF5N

April 26, 2017 at 09:50PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top