সৌদিতে কুমিল্লার একই পরিবারের তিনজন নিহত

নিজস্ব প্রতিবেদক ● সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার আদর্শ সদর উপজেলার দূর্গাপুর উত্তর ইউনিয়নের গুনানন্দী গ্রামের একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন নারী ও শিশুসহ আরো তিনজন। এদিকে পরিবারের তিন সদস্যকে হারিয়ে ওই বাড়িতে চলছে শোকের মাতম।

জানা যায়, কুমিল্লা আদর্শ সদর উপজেলার কোটবাড়ি মাঝিপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের স্ত্রী শাহানারা বেগম তার নাতি ও নাতনি নিয়ে ওমরা হজ্ব পালন করার উদ্দেশ্যে গত শনিবার রাতে সৌদি আরবে বসবাসরত মেয়ে শাম্মি আক্তার ও জামাতা তোফাজ্জলের নিকট যাচ্ছিলেন। গত রবিবার তারা সৌদি আরবে পৌঁছালে শাশুড়িসহ অন্যদের আনতে স্ত্রীকে নিয়ে বিমানবন্দরে তোফাজ্জল হোসেন। ওখান থেকে ফেরার পথে সকাল সাড়ে ৭টায় তাদের বহনকারী গাড়িটি জেদ্দা-আলবাহার সড়কের বাতুয়ায় পৌঁছালে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে প্রাণ হারান প্রবাসী তোফাজ্জল হোসেন, তার সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছেলে শাহরিয়ার হোসেন ও শাশুড়ি শাহনারা বেগম। ওই দুর্ঘটনায় গুরুতর আহত হয় তোফাজ্জলের মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী নিহা ও তিন বছর বয়সের মেয়ে আফনান এবং স্ত্রী শাম্মি আক্তার।

তোফাজ্জল হোসেনের বড় ভাই আবুল কালাম ও আবুল খায়ের জানান, তার ভাই তোফাজ্জল হোসেন স্ত্রী ও সন্তান নিয়ে দীর্ঘ দিন ধরে সৌদি আরবে আছেন। দেশ থেকে যাওয়া তার শাশুড়ি ও ২ সন্তানকে বিমানবন্দর থেকে নিয়ে বাসায় ফেরার পথে দুর্ঘটনার মুখে পড়েন।

এ বিষয়ে আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম টুটুল জানান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাধ্যমে নিহতদের মরদেহ দেশে আনতে জেলা ও উপজেলা প্রশাসন থেকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে।

The post সৌদিতে কুমিল্লার একই পরিবারের তিনজন নিহত appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2rfa0Lb

May 29, 2017 at 05:31PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top