কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, আটক ৪

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লায় এক প্রবাসীর স্ত্রীকে গনধর্ষণের ঘটনা ঘটেছে। এঘটনায় এক ধষর্কসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার বিষ্ণুপুর গ্রামে গত শনিবার এ ঘটনা ঘটে।

আটককৃত আসামীরা হলো, বিষ্ণুপুর গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে (ধর্ষক) মোশাররফ হোসেন রনি(২৮), মৃত সাহেব আলীর ছেলে হারুন আর রশিদ(৫৫), আলফাজ আলী বেপারীর ছেলে মিজান কসাই(৫২) ও বেনীখলা গ্রামের মৃত মজির মিয়ার ছেলে জয়নাল আবেদিন(৫০)।

মামলার বিবরনে জানা যায়, বিষ্ণুপুর গ্রামের প্রবাসী কাউসার মিয়ার স্ত্রী(২০) কে গত শনিবার দুপুরে একই গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে মোশাররফ হোসেন রনি কৌশলে তার বন্ধু (পলাতক আসামী) সাগরের বাড়ীর দোতলার একটি কক্ষে নিয়ে তার ৩ বন্ধু সাগর, রবি ও আক্তার হোসেন মিলিত ভাবে প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষনের ঘটনার ভিডিও চিত্র ধারন করে।

ধর্ষকরা সেই গণধর্ষণের ধারনকৃত ভিডিও ফুটেজ ধর্ষিতার প্রবাসী স্বামীর নিকট প্রেরন করে এবং বিষয়টি এলাকায় জানাজানি হয়। ধর্ষকদের অভিভাবকরা বিষয়টি স্থানীয়ভাবে আপোস মীমাংসা করার চেষ্টা করে ব্যার্থ হয়ে ধর্ষিতার অভিভাবকের কাছ থেকে জোরপূবর্ক খালি ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার চেষ্টা করেন। বুধবার সকালে ধষর্নের শিকার প্রবাসীর স্ত্রী বাঙ্গরা বাজার থানায় ৭ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

প্রবাসীর স্ত্রী গণধর্ষনের ঘটনায় মামলা দায়ের করার সাথে সাথে বাঙ্গরা বাজার থানার ওসি মনোয়ার হোসেন এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১জন ধর্ষক এবং জোরপূর্বক ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার চেষ্টার অভিযোগে পলাতক ৩ ধর্ষকের পিতাদের আটক করেছে।

এ ব্যাপারে বাঙ্গরা বাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন বলেন, প্রবাসীর স্ত্রীকে গণধর্ষনের ঘটনায় ১জন ধর্ষকসহ এজাহার ভুক্ত ৪ আসামীকে গেপ্তার করে জেল-হাজতে প্রেরন করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

The post কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, আটক ৪ appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2pzFiJ0

May 10, 2017 at 10:29PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top