বিশ্বনাথে গ্রেফতারকৃত হত্যা মামলার আসামি হাসপাতালে মৃত্যু

67584-1

বিশ্বনাথ (সিলেট ) প্রতিনিধি :: বিশ্বনাথে ‘মসজিদ সংশ্লিষ্ট বিরোধের জের ধরে’ চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আহত ওয়ারিছ আলী (৬৩) নামের এক বৃদ্ধের নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার অভিযুক্ত রমজান আলীও গ্রেফতারের পর চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম পিপিএম। নিহত ওয়ারিছ আলী উপজেলার সদর ইউনিয়নের ধীতপুর গ্রামের মৃত আছরব আলী ছেলে ও মৃত রমজান আলী একই গ্রামের মৃত সরকুম আলী ছেলে।

জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় চাচাত ভাই রমজান আলী (৬৫)’র ছুরির আঘাতে গুরুত্বর আহত হন ওয়ারিছ আলী। এরপর তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার সকালে মারা যান ওয়ারিছ আলী।

এঘটনায় ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহত ওয়ারিছ আলীর স্ত্রী মায়া বেগম বাদি হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৮ (তাং ১২/০৫/১৭ইং)। মামলা দায়েরের পর ওই রাতেই অভিযুক্ত রমজান আলী’কে গ্রেফতার করে থানা পুলিশ। এরপর শুক্রবার তাকে আদালতের প্রেরণ করা হলে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়ে শুক্রবার রাতে সেখানে তিনিও মৃত্যুবরণ করেন।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম পিপিএম ওয়ারিছ আলীকে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেপ্তারকৃত রমজান আলী’কে শুক্রবার কোর্টে প্রেরণ করা হয়েছে। আমরা শুনেছি হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে তিনি মারা যান।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2pJeNRf

May 13, 2017 at 09:55PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top