অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

সুরমা টাইমস ডেস্কঃওসমানীনগরের উমরপুর ইউনিয়নের সিকন্দরপুর পশ্চিমগাঁওয়ের মামুন খানকে (৩৫) একটি অপহরণ মামলায় গ্রেফতার করেছে কোতোয়ালি থানার পুলিশ। গতকাল রোববার সকালে দক্ষিণ সুরমা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন মামুনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক মামুনকে গতকাল দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, ওসমানীনগরের সিকন্দরপুর পশ্চিমগাঁওয়ের প্রভাবশালী মুক্তার খানের পুত্র মামুন খান ও গ্রামের একটি পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে গত ৩ এপ্রিল শাকিল আহমদের ভাই শাহান মিয়াকে মামুন, প্রণধীর ও তাঁর সহযোগীরা সিলেট শহরের কিন ব্রিজ এলাকা থেকে গাড়িতে তুলে অপহরণ করে। অপহরণের পর শাহানের পরিবারের কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরে সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আফছার উদ্দিনের সহযোগিতায় ৪ এপ্রিল অপহৃত শাহানকে ঢাকার ফকিরাপুল এলাকা থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। এই ঘটনায় অপহৃতের ভাই শাকিল বাদি হয়ে মামুন, প্রণধীরসহ তাদের ১০ সহযোগীকে অভিযুক্ত করে ২৫ এপ্রিল সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। আদালতের নির্দেশ এই মামলাটি সিলেট কোতোয়ালি থানার পুলিশ গত ২ মে রেকর্ডভুক্ত করে। অপহরণের ঘটনার মূলহোতা বলে কথিত মামুনকে গতকাল রোববার আটক করে কোতোয়ালি থানার পুলিশ।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2qsi9N0

May 29, 2017 at 10:01PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top