বিশ্বনাথে জেলা পরিষদ নির্বাচনে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা

000

মো. আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেট জেলা পরিষদ নির্বাচনে ৯নং বিশ্বনাথ উপজেলা ওয়ার্ড’সহ  স্থগিত হওয়া ৪টি ওয়ার্ডে নির্বাচন আগামী ২৩মে। বিশ্বনাথে আবারো শুরু হয়েছে নির্বাচনী আমেজ। বিরামহীন প্রচার- প্রচারনায় ব্যস্ত রয়েছেন প্রার্থীরা।

৯নং ওয়ার্ড থেকে সদস্য পদে ৭জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধিদ্বতা করায় নির্বাচিত জনপ্রতিনিধিদের কদর বেড়েছে। নির্বাচনে অংশগ্রহণকারী সদস্য প্রার্থী ও তাদের সমর্থক ও শুভাকাংখিরা প্রতিদিন নির্বাচিত জনপ্রতিনিধিদের দ্বারস্ত হয়ে উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি তুলে ধরে ভোট চাচ্ছেন। এ ওয়ার্ডে আ.লীগ ও বিএনপি সমর্থিত প্রায় অর্ধশতাধিক উপরে নির্বাচিত জনপ্রতিনিধি রয়েছেন। তাদের ভোট যে প্রার্থী বেশি পাবেন সদস্য পদে তিনিই নির্বাচিত হবেন।

জেলা পরিষদের নির্বাচনে ৯নং ওয়ার্ড বিশ্বনাথ উপজেলার লামাকাজি, খাজাঞ্চি, বিশ্বনাথ, অলংকারি, দৌলতপুর, দেওকলস, রামপাশা, দশঘর ইউনিয়ন নিয়ে গঠিত। এ ওয়ার্ডে সদস্য পদে প্রতিদ্বন্ধিদ্বতা করছেন, উপজেলার দেওকলস ইউপির সাবেক চেয়ারম্যান ও আ.লীগ নেতা ফখরুল ইসলাম মতছিন (তালা প্রতিক), সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর একান্ত সচিব মঈনুল হক (হাতি প্রতিক), আ.লীগ নেতা কিনু মিয়া (অটোরিকশা প্রতিক), বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু (ঘুড়ি প্রতিক), পাক্ষিক বিশ্বনাথ বার্তা সম্পাদক মোসাদ্দেক হোসেন সাজুল (টিউবওয়েল প্রতিক), সমাজসেবক সহল আল রাজি চৌধুরী (বৈদ্যতিক পাখা) ও যুবলীগ নেতা আবুল কাহার (ক্রিকেট ব্যাট প্রতিক)।

উল্লেখ্য, গত বছরের ২৮ ডিসেম্বর সিলেট জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। সকল ওয়ার্ডে চেয়ারম্যান ও সংরক্ষিত সদস্য পদে ভোট গ্রহণ করা হলেও উচ্চ আদালতের নির্দেশে নির্বাচনের আগের রাতেই পনেরটি সাধারণ ওয়ার্ডের মধ্যে চারটি ওয়ার্ডের পুরুষ সদস্য পদের ভোটগ্রহণ স্থগিত করা হয়। নির্বাচন সাধারণ সদস্য পদে স্থগিত করা ১নং ওয়ার্ড (সিটি ও সদরের আংশিক), ৩নং ওয়ার্ড (দক্ষিণ সুরমার একাংশ ও ফেঞ্চুগঞ্জ), ৯নং ওয়ার্ড (বিশ্বনাথ) এবং ১৪ নং ওয়ার্ড (কানাইঘাটের ৬টি ইউনিয়ন ও জৈন্তাপুরের ১টি ইউনিয়ন) -এ নির্বাচন আগামী ২৩মে অনুষ্ঠিত হবে বলে জানান সিলেট জেলা সিনিয়র নির্বাচনী কর্মকর্তা।


from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2rvrDUt

May 18, 2017 at 10:34PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top