জলে ডুবে মৃত্যু অবাস্তব, দাবি মৃত আইএএস অফিসারের পরিবারের

নয়াদিল্লি, ৩০ মেঃ দক্ষিণ দিল্লির বের সরাইয় এলাকায় বিদেশ মন্ত্রকের একটি প্রতিষ্ঠানের বাইরে বন্ধুদের সঙ্গে সোমবার মাঝরাতে পুলসাইড পার্টি করছিলেন আইএএস ট্রেনি কয়েকজন অফিসার। পার্টি চলাকালীন জলে ডুবে মৃত্যু হয়েছে আশিস দাহিয়া (৩০) নামে এক আইএএস ট্রেনি অফিসারের। হঠাত্ পা পিছলে সুইমিং পুলে পড়ে যান এক মহিলা আইএএস ট্রেনি অফিসার। তাঁকে বাঁচাতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল অপর আইএএস ট্রেনির। ওই মহিলা বেঁচে গেলেও কিছুক্ষণ পরে জলে ভেসে ওঠে আশিসের দেহ।

পরিবারসূত্রের দাবি, তিনি দারুণ সাঁতারু ছিলেন। হিমাচল প্রদেশের ভাকরা নাঙালও একবার সাঁতরে পার হয়েছিলেন তিনি। আশিসের পরিবার তাঁর সাঁতারের সমস্ত প্রমাণ প্রদর্শন করে তাঁর মৃত্যুর পূর্ণ তদন্তের দাবি করেন।

গত বছর আইএএস পাশ করে মুসৌরির আইএএস অ্যাকাডেমিতে গত সপ্তাহে প্রশিক্ষণ শেষ করেন আশিস। ১ জুন থেকে শ্রীনগরে অ্যাসিস্টেন্ট কালেক্টর হিসাবে কাজে যোগ দেওয়ার কথা ছিল তাঁর।

প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয় ফর্টিসের হাসপাতালে। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। পুলিশ সূত্রের খবর, পার্টিতে ট্রেনিরা মদ্যপান করেছিলেন। আশিসের দেহ ময়নাতদন্তের জন্য এইমসে পাঠানো হয়েছে। তাঁর পরিবার হরিয়ানার সোনিপাত থেকে দিল্লিতে এসেছেন।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2rfLGXg

May 30, 2017 at 07:17PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top