নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলিতে রাসায়নিক সারবোঝাই লরি

ধূপগুড়ি, ১১ জুনঃ নিয়ন্ত্রণ হারিয়ে রাসায়নিক সার বোঝাই লরি পড়ল নয়নজুলিতে। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের ঠাকুরপাট এলাকায়। ঘটনায় লরি চালক ও খালাসি অল্পবিস্তর আহত হয়েছেন।

জানা গিয়েছে, বীরপাড়া থেকে ধূপগুড়ি আসছিল ওই লরিটি। সেইসময় ঠাকুরপাট এলাকায় সার্ক রোডে নির্মীয়মাণ সেতু পার করতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি নয়ানজুলিতে পড়ে। এতে পাশে থাকা পাইপলাইন ফেটে যায়। অভিযোগ উঠেছে, সতর্কতামূলক সাইনবোর্ড লাগানো থাকলেও বেপরোয়া গতিতে সেতু পার করায় এই ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা দিলীপ দাস জানান, দুর্ঘটনায় পাইপলাইন ফেটে গিয়ে ঠাকুরপাটের দাসপাড়া এলাকায় পানীয় জল সরবরাহ বন্ধ হয়ে গিয়েছে। রবিবার সকাল থেকে পানীয় জল না পেয়ে সমস্যায় পড়েছেন এলাকাবাসী।

গতকাল রাতেই ঘটনাস্থলে যায় ধূপগুড়ি থানার পুলিশ। কিন্তু ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও দুর্ঘটনাগ্রস্ত লরিটিকে পাইপলাইনের ওপর থেকে তোলা যায়নি। স্বাভাবিকভাবেই পাইপলাইন মেরামতির কাজও বন্ধ রয়েছে। তবে কবে পাইপলাইন মেরামতি করে পানীয় জল পুনরায় সরবরাহ হবে সে ব্যাপারে কিছুই জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, লরি থেকে রাসায়নিক সারের প্যাকেট গুলি নামিয়ে অন্য গাড়িতে বোঝাইয়ের কাজ শুরু হয়েছে। প্যাকেট সরানোর কাজ সম্পন্ন হলেই লরিটিকে নয়নজুলি থেকে তোলা হবে।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2sQHPjQ

June 11, 2017 at 07:54PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top