এবার ‘টিউবলাইট’ দেখতে শাহরুখ এবং তার কন্যা সুহানা।

সুরমা টাইমস ডেস্ক: একের পর এক সুপার হিট মুভি উপহার দেওয়ার পর ‘টিউবলাইট’ কিছুটা মলিন আলো বিলাচ্ছে। যদিও মুক্তির আগে দর্শক-ভক্তদের মাঝে উত্তেজনার পারদ আগের মতোই চড়ছিল। কিন্তু বক্স অফিসে সেই আগের মতো ঝড় তুলতে পারেনি সাল্লুর এই নতুন সিনেমা। ভক্ত আর সমালোচকদের কিছুটা হতাশই করেছে ছবিটি।

তাই বলে সাল্লু ভাইয়ের গুটিকয়েক তারকা ভক্তদের আগ্রহ কিন্তু দমেনি। তা ছাড়া ব্রাসেলস, বেলজিয়ামসহ অনেক শহরে ‘টিউবলাইট’ দেখতে ছুটেছে মানুষ। তবে বিস্ময়ের বিষয় হলো, অনেকেই নাকি ছবি দেখতে গিয়ে দেখেছেন, এটাকে শাহরুখের ছবি হিসাবে মার্কেটিং করা হচ্ছে। যদিও কিং খানের বিশেষ উপস্থিতি রয়েছে। কিন্তু তা তো আর বলিউড বাদশাহর ছবি নয়।

যাইহোক, আসল খবরটা হলো, ‘টিউবলাইট’ এর বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছে মুম্বাইয়ে। সেখানে সবার আনাগোনা নিষেধ। গুটিকয়েক মানুষই দেখতে গিয়েছিলেন। তাদের মধ্যে ছিলেন শাহরুখ এবং তার কন্যা সুহানা। শাহরুখের মেয়েকে নিয়ে ইদানিং বলিউডে বেশ গুঞ্জন চলছে।হয়তো কিছু দিন পরই পর্দায় দেখা যাবে। বাবার সঙ্গে যখন সে সালমানের ছবিটি দেখতে এসেছিল,তখন তার পরনে ছিলো কালো রংয়ের কাঁধখোলা টপস আর কালো প্যান্ট।

ঈদের এই ছবিটি মুক্তি পায় ২৩ জুন তারিখে। এটাকে সাল্লুর সবচেয়ে কম দৈর্ঘ্যের ছবি হিসাবে বলা হচ্ছে। ছবিটির ব্যাপ্তি মাত্র ১৩৬ মিনিট। তার ‘সুলতান’, ‘বজরঙ্গি ভাইজান’ বা ‘প্রেম রতন ধান পাইয়ো’ এর মতো ছবিগুলোর ব্যাপ্তি পৌনে ৩ ঘণ্টা থেকে ৩ ঘণ্টার মধ্যে। তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2spsk5Q

June 30, 2017 at 10:02PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top