মাছ ধরতে গিয়ে নিখোঁজ মূক যুবক

তুফানগঞ্জ, ৩ জুনঃ নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হল এক যুবক। চিলাখানা ১ গ্রাম পঞ্চায়েতের ছাতোয়া এলাকার ঘটনা। নিখোঁজ ওই যুবক ছিল মূক। তোতো নামে সে পরিচিত ছিল এলাকায়। মাত্র এক বছর আগেই সে আসে চিলাখানায়। তোতোকে নদীতে মাছ ধরতে নিয়ে যাওয়ার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে তুফানগঞ্জ থানার পুলিশ। আটক ব্যক্তির নাম রফিকুল ইসলাম।

তুফানগঞ্জের এসডিপিও ও সিভিক ভলেন্টিয়াররা প্রায় একঘন্টা ওই এলাকার তল্লাশি চালায়। এছাড়া সাহায্য নেওয়া হয় ডুবুরিরও। তবুও খোঁজ পাওয়া মেলেনি ওই ব্যক্তির।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী জানা যায়, শনিবার সকাল ১০টা নাগাদ স্থানীয় ছাতোয়া ঘাটে মাছ ধরতে আসে রফিকুল ইসলাম ও তার দুই সঙ্গী। তোতোকে সঙ্গী করে নিয়ে যায় তারা। নদীতে জাল ফেলে রফিকুল। জাল আটকে যাওয়ায় তোতোকে নদীতে নামতে বলা হয়। নদীতে নামতেই তলিয়ে যায় তোতো। ওই অবস্থায় তোতোকে বাঁচানোর পরিবর্তে রফিকুল ও তার দুই সঙ্গী পালাতে শুরু করে। কিন্তু পালানোর সময় রফিকুলকে ধরে ফেলে স্থানীয়রা। পরে তুফানগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেয় তারা।

তুফানগঞ্জ থানা সূত্রের খবর, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিন সন্ধ্যা নেমে আসায় উদ্ধারকার্য স্থগিত রাখা হয়েছে। রবিবার পুনরায় শুরু করা হবে তল্লাশি।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2spvEKB

June 03, 2017 at 08:04PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top