ভুয়ো চিকিত্সক তদন্তে আলিপুরদুয়ার পৌঁছলেন সিআইডির বিশেষ দল

আলিপুরদুয়ার, ১৩ জুনঃ মঙ্গলবার আলিপুরদুয়ার জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের অফিসে হানা দিলেন সিআইডি দল। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা নাগাদ নিউ আলিপুরদুয়ার মাতৃসদনে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের অফিসে হাজির হন সিআইডির বিশেষ দল। টানা দেড় ঘন্টা ধরে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক পূরণ শর্মার সঙ্গে কথা বলেন কলকাতা থেকে আসা ওই চার সদস্যের সিআইডি দলটি।

জানা গিয়েছে, সম্প্রতি মাদারিহাট ব্লকের দলগাঁও স্টেশন থেকে ভুয়ো চিকিত্সক অভিযোগে অভিযুক্ত ডাক্তার কৌশিক হালদারকে গ্রেফতার করে সিআইডি। তদন্তের স্বার্থে যাবতীয় প্রয়োজনীয় কাগজপত্র নিয়েছেন তারা। ওই চিকিত্সক কিভাবে এতদিন এলাকার সকলের চিকিত্সা করে গিয়েছেন এবং জাল সার্টিফিকেট কিভাবে জোগাড় করেছেন সেবিষয়ে তদন্ত চলছে।

উল্লেখ্য, কৌশিক হালদার বছর কয়েক আগে বাবুরহাট পাঁচকেলগুড়ি ব্লক স্বাস্থ্য কেন্দ্রে যোগ দেন। এরপর সেখান থেকে বদলি হয়ে মাদারিহাটের মধ্য রাঙালিবাজনা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে বদলি হয়ে আসেন।

সম্প্রতি আরো দুজন ভুয়ো চিকিত্সক অভিযোগে চোপরা থেকে কাইজার আলম এবং নাগরাকাটা থেকে স্নেহাশিস চক্রবর্তী সিআইডির জালে ধরা পড়েন। এই তিনজন চিকিত্সকই বর্তমানে কলকাতায় জেল হেপাজতে রয়েছেন।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2sxt48t

June 13, 2017 at 08:52PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top