মুম্বাই, ০৮ জুন- বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর সালমান এই প্রথম মুখ খুললেন তাঁর জীবনের প্রথম ক্রাশ নিয়ে। তার বয়স যখন মাত্র ১৬, তখনই প্রথম প্রেমে পড়েছিলেন। বর্তমানে ৫১ বছর বয়সী সুপারস্টার সালমান। স্মৃতিচারণা করতে গিয়ে বলেন, আমি তখন মাত্র ১৬। আমি ভীষণ পছন্দ করতাম ওকে। কিন্তু কোনও দিনই সাহস করে নিজের মনের কথা বলতে পারিনি। আমি ভয় পেতাম, যদি আমাকে প্রত্যাখ্যান করে! আমার দুই বন্ধুর সঙ্গে ও ডেট করেছে। ও আমার ভালো বন্ধু হলেও কখনও আমাকে তেমন চোখে দেখেনি। অন্যরাও যখন ওকে ডেট করত আমার মন খারাপ হত, আমার হৃদয় বারে বারে ভাঙত। ও কোনও দিন জানতেই পারল না আমার মনের কথা। ও নিশ্চয়ই এটা অনুভব করেছে যে আমি ওকে ভালোবাসি, তবে ও আমাকে কখনই ভালোবাসেনি। নাম না প্রকাশ করেই নিজের প্রথম ক্রাশ নিয়ে বলতে গিয়ে সালমান এও বলেন, ও যে খুব সুন্দরী ছিল, তা নয়। তবে ওর মধ্যে একটা অদ্ভুত সৌন্দর্য ছিল। ওর বাড়িতে একটা কুকুরও ছিল, যাকে ও কখনই সামলাতে পারত না। একবার তো আমাকে কামড়েও ছিল। আমি কুকুরটির ওপর হাত তোলা মাত্রই ও আমার ওপর চিৎকার করেছিল। সেদিনই আমি অনুভব করেছিলাম, এটাই শেষ। এরপর আমি অনেকদিন পর্যন্ত বিমর্ষ ছিলাম। তবে, আজকে আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই। ৩৫ বছর হয়ে গেল, আমি আর কোনও দিন ওকে দেখিনি। আশা করি ও ভালো আছে। আর/১০:১৪/০৮ জুন



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2r6lvFE
June 09, 2017 at 05:04AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top