আল্লামা শফীর শারীরিক অবস্থার আরো উন্নতি

aঢাকা::

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে।

হেফাজতের যুগ্ম-মহাসচিব মুফতি ফয়জুল্লাহ আজ শুক্রবার রাতে নয়াদিগন্তকে বলেন, আল্লামা শফীর অবস্থা আগের থেকে ভালো। তাকে কৃত্রিম উপায়ে খাবার দেয়া হচ্ছে। তবে পুরোপুরি সুস্থ হতে আরো কয়েকদিন লাগবে বলে জানিয়েছেন আল্লামা শফীর ব্যক্তিগত সচিব হাফেজ মুনির আহমেদ।

আজ রাতে তিনি জানান, শরীরে অনেক হাই-পাওয়ারের ওষুধ চলছে। এজন্য তিনি বেশিরভাগ সময় ঘুমিয়ে থাকছেন। এখনো তাকে অক্সিজেন দিতে হচ্ছে। তবে সেটি খুব সামান্য। বেশিরভাগ সময় তিনি নিজে শ্বাস নিতে পারছেন।

রাজধানীর পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে বিশেষজ্ঞ প্রফেসর ডা. জাফরুল এসএম হকের নেতৃত্বে আট সদস্যের মেডিক্যাল টিম গঠন করে হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে। বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতা ছাড়া তার আর কোনো রোগ নেই বলে জানিয়েছে এ মেডিক্যাল টিম।

দোয়া মাহফিল: হেফাজতে ইসলামের আমির ও বেফাকের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফির আশু সুস্থতা কামনা করে খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে এক দোয়া মাহফিল আজ বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর চত্ত্বরে অনুষ্ঠিত হয়। মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আজিজুল হকের পরিচালনায় মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ওলামা বিষয়ক সম্পাদক মাওলানা নোমান মাযহারী, অধ্যাপক মো: আবদুল জলিল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আজীজুল হক, অ্যাডভোকেট শায়খুল ইসলাম, সেলিম হোসাইন প্রমুখ।

হাসপাতালে খেলাফত মজলিস নেতৃবৃন্দ: চিকিৎসাধীন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফিকে দেখতে গতকাল বৃহস্পতিবার খেলাফত মজলিসের সিনিয়র যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল অসুস্থ আল্লামা শাহ আহমদ শফিকে দেখতে রাজধানীর আজগর আলী হাসপাতালে যান।

সেখানে খেলাফত মজলিস নেতৃবৃন্দ আল্লামা শফির বড় ছেলে মাওলানা ইউসুফ ও মাওলানা আনাস মাদানীর সাথে কথা বলেন ও হুজুরের স্বাস্থ্যের খোঁজখবর নেন।

এ সময় খেলাফত মজলিসের সর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী, অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক আবদুল জলিল ও ঢাকা মহানগরীর প্রকাশনা সম্পাদক কাজী আরিফুর রহমান উপস্থিত ছিলেন।

শীর্ষ ওলামায়ে কেরাম: হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফীর আশু রোগমুক্তি ও নেক হায়াত কামনায় আজ রাজধানীর একটি অডিটোরিয়ামে বিশেষ দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। শর্ষিনার পীর শাহ আরিফ বিল্লাহর সভাপতিত্বে দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মহিউদ্দীন রব্বানী। অংশগ্রহণ করেন, ড. মাওলানা খলিলুর রহমান মাদানী, মীরের সরাইর পীর মাওলানা আব্দুল মোমেন নাছেরী, ইসলামী কানুন বাস্তবায়ন পরিষদের মহাসচিব মুফতি ফয়জুলালাহ আশরাফী, ড. মাওলানা আবু ইউসুফ, মাওলানা আজিজুর রহমান আজিজ হবিগঞ্জী, অধ্যক্ষ মাওলানা মোশাররফ হোসাইন, অধ্যক্ষ শহিদুল ইসলাম, মুফতি কাজী জালাল উদ্দীন, হাফেজ মাওলানা হাবিবুর বহমান জাকারিয়া, মুফতি মিজানুর রহমান, মুহাদ্দিস শাহ আলম, টেকের হাটের পীর মাওলানা কামরুল ইসলাম সাঈদ আনসারী, মাওলানা সালেহ সিদ্দীকি, মাওলানা হাফেজ আবুল হোসাইন, মাওলানা আব্দুল বাতেন, মুফতি তাজুল ইসলাম, জাতীয় ইমাম সোসাইটির মহাসচিব মুফতি জোবায়ের আহমদ কাসেমী, অধ্যক্ষ রফিকুল ইসলাম, মুফতি মাওলানা মাউদুর রহমান, হাফেজ ফারুক হোসাইন প্রমুখ।



from ঢাকা – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2r3BgJm

June 09, 2017 at 10:52PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top