টাকার প্রয়োজন হলে আমার কাছে এসো,তবুুও অপকর্মে লিপ্ত হয়ো না.–ওবায়দুল কাদের।

সুরমা টাইমস ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাত্রলীগের নেতাদের উদ্দেশে বলেছেন, তোমরা অপকর্মে লিপ্ত না হয়ে টাকার দরকার হলে আমার কাছে এসো। তোমাদের টাকা দরকার হলে আমার কাছে আসবে। যখন ছাত্রত্ব শেষ করবে চাকরি দরকার হবে তখন আমার কাছে আসবে। রাজনীতি করতে করতে বয়স শেষ হয়ে গেলেও আমি তোমাদের চাকরির ব্যবস্থা করব। এটা নেত্রী আমাকে বলে দিয়েছেন। এমন কিছু করবে না যাতে সংগঠনের ভাবমূর্তি নষ্ট হয়। তবে ক্ষমতাসীন দল করি বলেই চাকরি পাব তা নয়। রিটেনে টিকবে তারপর চাকরি। নিয়মমতো আমি প্রত্যেকের জন্য চেষ্টা করব।

আজ রবিবার দুপুরে বুয়েট অডিটোরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগের বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চলছে দাবি করে তিনি বলেন, ‘গ্রাম থেকে কেন্দ্র পর্যন্ত অপপ্রচার রোধ করতে ছাত্রলীগকে একটা করে ফেসবুক গ্রুপ তৈরি করতে হবে। ‘

ওবায়দুল কাদের বলেন, ‘মিছিলে না এলে সাধারণ ছাত্রছাত্রীদের হলে সিট বাতিল করবে, এটা চলবে না। তাদের বুঝাবে, তোমার ভালো আচরণ দিয়ে তাদের বুঝাবে। জোর করে ক্ষমতার দাপট দেখাবে না। ‘

তিনি বলেন, ‘দেশে আর আজিজ মার্কা নির্বাচন হবে না। আপনার আমলে ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটার তৈরি করেছিলেন। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে সরকার শুধু রুটিন মাফিক কাজ করে কমিশনকে সাহায্য করবে। ‘

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির মুখে শান্তিপূর্ণ আন্দোলন আর রূপকথার গল্প এক কথা। ছাত্রলীগকে বলব, প্রতিটি জেলায় দ্রুত কমিটি দাও। পূর্ণাঙ্গ কমিটি দিবে। কারো চাপে তাদের আত্মীয়-স্বজন বা নিজস্ব লোকদের কমিটিতে আনবে না। যোগ্য ও ত্যাগীদের কমিটিতে আনবে। জেলা নেতাদের কথা শুনতে হবে, মতামত নিতে হবে। কিন্তু তাদের মতো করে কমিটি দেওয়া যাবে না। আমি নিজেও কিছু কিছু ক্ষেত্রে নেতা বানানোর জন্য ক্যাটাগরি বলি কিন্তু নাম বলি না। ‘

সভায় উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সহসভাপতি মেহেদী হাসান রনি, সোহান খান, মশিউর রহমান শরিফ, যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক সাইফ উদ্দিন বাবু, সদস্য রাসেল খান প্রমুখ।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2rZeMuA

June 11, 2017 at 06:01PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top