সিডনি, ০৫ জুলাই- চলতি বছরের একটা লম্বা সময় ভারতে কাটিয়েছেন অস্ট্রেলিয়া দলের অধিনায়ক স্টিভেন স্মিথ। তাই তো ভারতের প্রতি অলাদা টান তার। একই সাথে ভারতের সবকিছুই তার পছন্দের। ২ জুলাই রোববার এক সাক্ষাৎকারে অজি অলরাউন্ডার স্মিথ বললেন কীভাবে তিনি ভারতের প্রেমে পড়েছেন। বলেন, আমি ভারতকে ভালোবাসি। এখানে খেলতে এসে বরাবরই উপভোগ করি। লম্বা একটা সময় আমি এখানে কাটিয়েছি। আমরা প্রায়ই ভারতে আসি, এটা অস্ট্রেলিয়ার বাইরে অনেকটা আমার নিজের দ্বিতীয় বাড়ির মতো। ভারতীয় খাবারের বড় ভক্ত স্মিথ। বলেন, এখানে আমার প্রিয় কয়েকটা রেস্টুরেন্টও আছে। যদিও খাবারগুলো একটু মশলাদার; তবুও আমার ভালো লাগে। ভারতে স্মিথের প্রিয় শহর পুনে। কারণ পুনেতেই ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে দাপুটে জয় পেয়েছিল অস্ট্রেলিয়া। এছাড়া আইপিএলের দল রাইজিং পুনে সুপারজায়ান্ট তো আছেই। তবে সৌন্দর্যের দিক থেকে স্মিথের মনে আলাদা জায়গা করে নিয়েছে হিমালয়ের কোল ঘেষে গড়ে ওঠা ধর্মশালা। প্রথমবারের মতো ভারত সফর নিয়ে একটু চিন্তিত ছিলেন এই অজি অধিনায়ক, এখানে আসার আগে জানতাম না ঠিক কি কি পাব। কিন্তু এখানে ক্রিকেটের প্রতি মানুষজনের যে টান তা একজন পেশাদার ক্রিকেটারের জন্য উপভোগ্য। আর/১৭:১৪/০৫ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2upeCO1
July 06, 2017 at 12:57AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top