আমার ছেলেটা ভীষণ লক্ষ্ণী। তার ভবিষ্যৎ গড়তে মা হয়ে যেটা করা প্রযোজন আমি করব। সবাই আমার জন্য ও আব্রামের জন্য দোয়া করবেন। আজ একটি অনলাইন পোর্টালের ফেসবুক ফ্যানপেইজের লাইভে এসে এমন করে কথাগুলো বলছিলেন সময়ের আলোচিত চিত্রনায়িকা অপুবিশ্বাস। নিজের সন্তান আব্রাহাম খান জয়ের প্রতি অপত্য স্নেহ নিয়ে অপু বলেন, আমার অনেক সময় মন খারাপ থাকলে সে পাশে এসে বসে। কিছুক্ষণ আমার দিকে তাকিয়ে থাকে। এরপর আমার গালে আদর করে। ভীষণ ভালো লাগে তার এই কর্মকাণ্ড। শাকিব খান ছাড়া অপুকে হালের অন্য নায়কের সঙ্গে তেমন দেখা যেত না? এমন প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, আমাদের জুটির চাহিদার জন্যই যারা আমাকে চুক্তি করাতো তারা শাকিবের সঙ্গে আমাকে বেশি চাইত। তাই ওর সঙ্গেই এত কাজ করার সুযোগ হয়েছে। অপু আরো বলেন, আমাকে অনেক সময় পরিবারের কাজে সময় দিতে হতো। আমি একটু আড়ালে চলে যেতাম। তখন শাকিব অন্য নায়িকাদের সঙ্গে কাজ করেছে। আমার সঙ্গে গ্যাপ হয়েছে। পরে আমি ব্যাক করে আবারও শাকিবের সঙ্গে ছবি করেছি। ফেসবুক ফ্যানপেইজের লাইভে জয়ের ভবিষ্যত সম্পর্কে অপু বলেন, আব্রাহাম কি হবে বা ও কি হতে চায় বা আমরা কি করতে চাই এটা বড় চিন্তার ব্যাপার নয়। ভাবতে হবে ও কি চায়। আমি ওরটাই মূল্যায়ন করব। ও যখন বড় হবে ও যেটা অনুভব করবে বা আমাদের যা অনুভব করাবে আমি বা শাকিব সেই সিদ্ধান্তটা নেব।



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2sMIyRX
July 06, 2017 at 03:27AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top