ঢাকা, ০৯ জুলাই- জনপ্রিয় শিল্পী হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহান অভিযোগ করেছেন, তাদের ঘর ভাঙার পেছনে ভূমিকা রেখেছেন মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। বিষয়টি নিয়ে ফেসবুক স্ট্যাটাসে হাবিব জানান, তিশার সঙ্গে তার সম্পর্ক ব্যক্তিগত। এ সম্পর্ক নিয়ে তিনি কিছুই বলতে চান না। এদিকে রোববার তিশাও একটি প্রতিবাদী স্ট্যাটাস দিয়েছেন। নিজের ফেসবুকে লেখেন, বেশ কিছুদিন ধরে যে বিষয়টা উঠে এসেছে সেটি নিয়ে আমি কথা বলতে চাচ্ছিলাম না এবং হাবিব ওয়াহিদের ট্যাটাসের পর তো আসলে কিছু বলারও নেই। তারপরও কিছু কথা না বললেই না। হাবিবের সাবেক স্ত্রী আমার নামে যেসব অভিযোগ করেছেন তাতে শ্রদ্ধা রেখেই আমি বলতে চাচ্ছি যে একথাটা সত্যি যে একটা সময় আমার এবং রেহান এর মধ্যে বেশ বাজে এবং অকথ্য কিছু কথা আদান প্রদান হয়েছিল। কিন্তু এটাও সত্য যে তার আগে কিছু ভালো কথাও হয়েছিল। তিনি আরো লেখেন, বাজে কথাগুলোর জন্য আমি তার কাছে দুঃখও প্রকাশ করেছিলাম কিন্তু তার কাছ থেকে এখনো তা পাইনি বরং একের পর এক মিথ্যা অভিযোগ আমার নামে দিয়ে যাচ্ছে যে আমি এখনো তাকে বাজে কথা বলে যাচ্ছি। রেহানের সমস্যা সে তার সাবেক স্বামীকে জানাতে পারতো আমাকে অকথ্য ভাষায় গালাগালি না দিয়ে। আমার নামে ফেইসবুক ফেক একাউন্ট গতকাল বন্ধ হয়েছে। তাই এই বিষয় নিয়ে আর কথা বলতে চাই না। তিশা বলেন, কিন্তু আশ্চর্যজনক ব্যাপার হচ্ছে হঠাৎ করে এসব কেন? তার সঙ্গে তো আমার গত কয়েক মাস ধরে কোনো যোগাযোগই হয়নি। তাহলে হঠাৎ করে পাবলিকলি এসব কাদা ছোড়াছোড়ি কেনো? যখন বাজে কথা বার্তা আদান প্রদান হচ্ছিলো আমাদের মধ্যে এসব তো তাহলে তখন বললেই পারতো রেহান। সবশেষে এটাই বলতে চাই যে সবকিছুর স্ক্রিনশটসহ প্রমাণ আমার কাছেও আছে কারণ একতরফা কোনো কিছুই ঘটে না। কিন্তু আমি এমন কাদা ছোড়াছুড়িতে বিশ্বাসী নই। আশা করি এটা এখানেই শেষ হবে। এআর/২১:৩০/০৯ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2u6s3oP
July 10, 2017 at 03:30AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top